Beta

বিয়ের প্রলোভন দেখিয়ে ৪ কোটি রুপি আত্মসাৎ অভিনেত্রীর!

১৪ আগস্ট ২০১৯, ১৮:২৩

অনলাইন ডেস্ক
অভিনেত্রী রাখি সায়ন্ত ও দীপক কালাল। ছবি : সংগৃহীত

প্রণয়, বিয়ে, সন্তান নিয়ে লুকোচুরি সিনেমাপাড়ায় নতুন কিছু নয়। ক্যারিয়ারের স্বার্থে তারকারা অনেক সময় ব্যক্তিগত জীবনকে আড়ালে রাখতে চান। ভক্ত-শুভাকাঙ্ক্ষীরাও দমে যাওয়ার পাত্র নয়। তাঁরাও নিয়মিত তারকাদের হাঁড়ির সংবাদ জানতে উদ্গ্রীব থাকেন ব্যাপক আগ্রহ নিয়ে।

তারকাদের লুকোচুরিতে ভক্তদের তেমন ক্ষোভ না থাকলেও কাছের মানুষদের ক্ষোভ থাকাই স্বাভাবিক। আর সে ব্যক্তি যদি হন সাবেক প্রেমিক, তাহলে তো কথাই নেই।

ভারতীয় গণমাধ্যমগুলোর প্রতিবেদন, বিয়ের প্রলোভন দেখিয়ে সাবেক ‘বিগ বস’ প্রতিযোগী দীপক কালালের কাছ থেকে চার কোটি রুপি হাতিয়ে নিয়েছেন ‘বিতর্কের রানি’ খ্যাত রাখি সায়ন্ত! আর সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিও পোস্ট করে এ কথা নিজেই জানিয়েছেন দীপক। ক্ষোভ প্রকাশ করে চার দিনের মধ্যে সেই অর্থ ফেরতের আহ্বান জানিয়েছেন দীপক।

প্রমাণ হিসেবে মঙ্গলসূত্র হাতে নিয়ে দীপক কালাল রাখির উদ্দেশে দিয়েছেন ভিডিও বার্তা। সাফ জানিয়ে দিয়েছেন, প্রাপ্য চার কোটি রুপি ফেরত না পেলে রাখির জীবন শেষ করে  দেবেন। উত্তেজিত দীপক এক্ষেত্রে রাখিকে চারদিনের আল্টিমেটাম দিয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিওটি পোস্ট করার পর চারদিকে হুলস্থূল পড়ে যায়।

তবে হুমকি পেয়ে মুখ বুজে থাকেননি রাখি। তিনিও কঠোর ভাষায় আক্রমণ করেছেন দীপককে। দীপকের উদ্দেশে সামাজিক যোগাযোগমাধ্যমে রাখি পোস্ট করেছেন পাল্টা ভিডিও বার্তা। উত্তেজিত হয়ে দীপককে তুলাধোনা করেছেন রাখি।

জল এতদূর গড়ানোর কারণও নেহায়েত ফেলনা নয়। কেননা দীপক কালালের সঙ্গেই বিয়ে পাকা হয়েছিল রাখির। স্বয়ং রাখি সে ঘোষণা দেন। এমনকি বিয়ের নিমন্ত্রণপত্রও ছাপানো হয়। ২০১৮ সালের ৩১ ডিসেম্বর মার্কিন মুলুকে বসার কথা ছিল তাঁদের বিয়ের আসর। কিন্তু কথা দিয়ে কথা রাখেননি রাখি। শেষমেষ দীপককে বিয়ে করেননি এ অভিনেত্রী।

কিছুদিন আগে হুট করেই মুম্বাইয়ের একটি পাঁচতারা হোটেলে বধূবেশে হাজির হন রাখি। শুরুতে লুকোছাপা করলেও পরে নিজেই ঘোষণা দেন রিতেশ নামে এক অনাবাসী ভারতীয় (নন-রেসিডেন্ট ইন্ডিয়ান—এনআরআই) ব্যবসায়ীর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছেন রাখি।

সেই খবরে রেগেমেগে কাঁই দীপক কালাল। চার দিনের মধ্যে রাখি যদি ওই বড় অঙ্কের টাকা তাঁর হাতে তুলে না দেন, তাহলে রাখির জীবন শেষ করে দেবেন বলেও হুমকি দেন দীপক।

এখন দেখা যাক, রাখি ও দীপকের এই বচসা কত দূর গড়ায়!

Advertisement