Beta

সুলতানের ছোঁয়া পেল উট! ভিডিও ভাইরাল

১৯ আগস্ট ২০১৯, ১৪:০৬

অনলাইন ডেস্ক
রাজস্থানে শুটিং সেটে উটের সঙ্গে সালমান খান। ছবি : সংগৃহীত

বলিউড সুপারস্টার সালমান খান এখন তাঁর আসন্ন চলচ্চিত্র ‘দাবাং থ্রি’র শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। দাবাং ফ্র্যাঞ্চাইজির এই তৃতীয় কিস্তিতে তাঁর বিপরীতে বরাবরের মতো রয়েছেন লাস্যময়ী অভিনেত্রী সোনাক্ষি সিনহা। ভারতের মধ্যপ্রদেশে এই ছবির শুটিং শুরু হয়। এখন এ ছবির শুটিং চলছে রাজস্থানে।

ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণ প্রতিবেদনে জানিয়েছে, সম্প্রতি সালমান তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে নতুন ভিডিও যোগ করেছেন। তিনি যে উটপ্রেমিক, তার প্রমাণ মিলেছেন ভিডিওতে। উটের গলায় হাত দিয়ে আদর করে দেন এ মহাতারকা। আর উটটিও সাড়া দিয়ে তাঁর বাহুতে জিভ স্পর্শ করে।

সালমান নতুন ভিডিও প্রকাশ করেছেন, আর তাতে ঝড় উঠবে না, তা কি হয়? উঠলও। আজ ভিডিওটি আপলোড করার এক ঘণ্টার মধ্যেই সাত লাখ ২৫ হাজারের বেশিবার দেখা হয় ভিডিওটি। ভাইজান বলে কথা! ক্যাপশনে সাল্লু লিখেছেন, “‘দাবাং থ্রি’র শুটিং, রাজস্থানে সুলতানের সঙ্গে।”

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#dabangg3 shoot #rajasthan with Sultan

A post shared by Salman Khan (@beingsalmankhan) on

এর আগে জয়পুরে ঝুম বৃষ্টির দৃশ্যের ভিডিও ধারণ করে নিজের ইনস্টাগ্রামে স্টোরিতে জুড়ে দিয়েছিলেন বলিউডের ভাইজান। ভিডিওটি শেয়ার করে ভক্তদের রাখি বন্ধন ও স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানান সাল্লু। সেই ভিডিও ভাইরাল হয়েছিল।

আরবাজ খান প্রযোজিত ও প্রভুদেবা পরিচালিত ‘দাবাং থ্রি’তে ছবিতে আরো রয়েছেন সোনু সুদ ও প্রমোদ খান্না। চলতি বছরের ২০ ডিসেম্বর বড়পর্দায় উঠবে ছবিটি।

এ ছাড়া সঞ্জয় লীলা বানসালির ‘ইনশাআল্লাহ’ সিনেমায় দেখা যাবে সালমান খানকে। এতে তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন আলিয়া ভাট। এরপরই রয়েছে ‘কিক টু’।

Advertisement