Beta

ভোজপুরি গানে মজেছে অন্তর্জালবাসী, ভিউ ২৮ কোটি!

২০ আগস্ট ২০১৯, ১৫:০৬

অনলাইন ডেস্ক

সামাজিক যোগাযোগমাধ্যমে তুমুল জনপ্রিয় ভারতের ভোজপুরি চলচ্চিত্র অঙ্গনের সুপারস্টার পবন সিং। তিনি যে ভিডিওই শেয়ার করেন না কেন, দ্রুতই ভাইরাল হয়ে যায়। বিশ্বজুড়ে তাঁর অগণিত ভক্ত-অনুরাগী।

ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণ সাম্প্রতিক প্রতিবেদনে জানিয়েছে, অন্তর্জালে ট্রেন্ড-তালিকায় জায়গা করে নিয়েছেন পবন সিং ও কাজল রাঘবনি। ভোজপুরি হিট ছবি ‘ভোজপুরিয়া রাজা’র ‘ছলকতা হামরো জওয়ানি’ গানটি তুমুল জনপ্রিয় হয়েছে। ইউটিউবে এ গানটি এ পর্যন্ত দেখা হয়েছে ২৮ কোটির বেশিবার।

পত্রপত্রিকার খবর, এর মধ্য দিয়ে ভোজপুরি কোনো গানের ইতিহাসে এত বেশিসংখ্যক ভিউয়ার্স পেয়েছে ‘ছলকতা হামরো জওয়ানি’। গানটি গেয়েছেন পবন সিং ও প্রিয়াঙ্কা সিং। আজাদ সিংয়ের কথায় সুরারোপ করেছেন মধুর আনন্দ।

পবন সিং ও কাজল রাঘবনি অভিনীত ‘হুকুমত’ ছবির আরেক গান ‘দেহিয়া জওয়ান সামান’ও তুমুল জনপ্রিয়তা পেয়েছে। এ গানটি গেয়েছেন পবন সিং ও ইন্দু সোনালি। সুর করেছেন অবিনাশ ঝা। গানটি এ পর্যন্ত দেখা হয়েছে ৩১ মিলিয়নের বেশিবার।

সামাজিক যোগাযোগমাধ্যমে খুব জনপ্রিয় সুপারস্টার পবন সিং। তাঁর ‘ললিপপ লাগেলু’ তুমুল জনপ্রিয় হয়েছিল। ‘ওয়ান্টেড’, ‘শের সিং’, ‘দেবরা বড়া সাতায়েলা’, ‘ভোজপুরিয়া রাজা’সহ অসংখ্য ব্লকবাস্টার ছবি রয়েছে পবনের ঝুলিতে।

কণ্ঠশিল্পী হিসেবেও তুমুল জনপ্রিয় পবন সিং। ২০১৬ সালে সেরা পুরুষ কণ্ঠশিল্পী বিভাগে তিনি ইন্টারন্যাশনাল ভোজপুরি ফিল্ম অ্যাওয়ার্ড পান।

Advertisement