Beta

আনুশকাকে পথে বসিয়ে দিলেন অন্তর্জালবাসী!

২০ আগস্ট ২০১৯, ১৮:১০ | আপডেট: ২০ আগস্ট ২০১৯, ১৮:১৪

অনলাইন ডেস্ক
বলিউড অভিনেত্রী আনুশকাকে নিয়ে টুইটারে মিম সয়লাব। ছবি : টুইটার

ওয়েস্ট ইন্ডিজ সফরে আছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। তাঁর সঙ্গী হয়েছেন স্ত্রী আনুশকা শর্মা। অবসরে দুজন চুটিয়ে প্রেম করছেন। ঘুরছেন দেদার। কিন্তু শিরোনাম হচ্ছেন ভারতের পত্রপত্রিকায়! কীভাবে?

হিন্দুস্তান টাইমস প্রতিবেদনে জানিয়েছে, সম্প্রতি সমুদ্রতীরে কমলা-সাদা রঙের বিকিনি পরা আনুশকা শর্মা ঝড় তুলেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। ইনস্টাগ্রামে পোস্ট করা এ ছবি লুফে নেন ভক্তরা। ছবিটিতে এ পর্যন্ত লাইক পড়েছে ২৩ লাখের বেশি। তবে বলিউড অভিনেত্রীকে নিয়ে মজা করতে ভোলেননি নেটিজেনরা। বরাবরের মতো এবারও মিম বানিয়ে প্রকাশ করে চলেছেন অন্তর্জালবাসী।

ভক্তরা নানা কিছুর সঙ্গে আনুশকার তুলনা করে মিম নির্মাণ করে চলেছেন। তাঁদের সৃজনশীলতার জুড়ি নেই! এক ভক্ত দেখিয়েছেন, সেই ‘সুই ধাগা’ ছবির আনুশকার সঙ্গে এই বিকিনি পরা আনুশকার কতই না পার্থক্য। আরেক ভক্ত বর্তমান ও সাবেক প্রেমিকাকে তুলনা করে দেখিয়েছেন। কখনো ঘরের ছবি, আবার কখনো পার্টির ছবিও যোগ করছেন ভক্তরা। শুধু খেলার মাঠেই নয়, পথের মাঝখানেও এ সুন্দরীকে বসিয়ে দিয়েছেন ভক্তরা। মোটকথা, চলছে আনুশকাকে নিয়ে নানা বিদ্রুপ, নানা কৌতুক।

এক ভক্ত প্রিয়াঙ্কা চোপড়ার মেট গালার পোশাকের শেষে বসিয়ে দিয়েছেন ‘পিকে’ তারকা আনুশকাকে। আরেকটি মিমে দেখা যাচ্ছে, মাঠে আনুশকার দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে আছেন স্বামী বিরাট কোহলি।

যা হোক, উজ্জ্বল কমলা রঙের ছবিটি যে কেবল ভক্তদের হৃদয়ে আলোড়ন তুলেছে, তেমনটি নয়। আকর্ষণীয় এ ছবিতে কুপোকাত আনুশকার ক্রিকেট তারকা স্বামী বিরাট কোহলিও। ভালোবাসার ইমোজি দিয়ে সেটা প্রকাশও করেছেন মন্তব্য-ঘরে।

সাম্প্রতিক এক সাক্ষাৎকারে আনুশকা বলেন, “‘জিরোর পরে কিছুদিন বিরতি নিতে চেয়েছিলাম। বিয়ের পরেই আমি শুটিং শুরু করি। এ সময়ে ‘সুই ধাগা’ ও ‘জিরো’ ছবিতে অভিনয় করেছি। এরই মধ্যে কোহলিকে সময় দেওয়ার চেষ্টা করেছি। কিন্তু অত্যধিক কাজের চাপ ছিল।”

এ বছরের বিশ্বকাপ ক্রিকেট চলাকালে ইংল্যান্ডে ঘনিষ্ঠ সময় কাটিয়েছেন আনুশকা-কোহলি। যদিও ভারত সেমিফাইনালে হেরে গেছে, তবু স্বামী ও তাঁর দলের পাশে দাঁড়িয়েছেন আনুশকা।

Advertisement