Beta

আসছে ‘বাহুবলি থ্রি’?

২৪ আগস্ট ২০১৯, ২০:২৬

অনলাইন ডেস্ক
‘বাহুবলি’ ছবিতে দক্ষিণী তারকা প্রভাস। ছবি : সংগৃহীত

এস এস রাজামৌলি পরিচালিত ব্লকবাস্টার ‘বাহুবলি’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি নিয়ে কথা বললেন ভারতের দক্ষিণী সুপারস্টার প্রভাস। ‘বাহুবলি : দ্য বিগিনিং’ (২০১৫) ও ‘বাহুবলি : দ্য কনক্লুসন’ (২০১৭) ছবি দুটিতে অভিনয় করে বিশ্বব্যাপী তুমুল জনপ্রিয়তা লাভ করেছেন প্রভাস।

হিন্দুস্তান টাইমস প্রতিবেদনে জানিয়েছে, সম্প্রতি চলচ্চিত্র সমালোচক, সাংবাদিক রাজীব মাসান্দের সঙ্গে আলাপচারিতায় বসেন প্রভাস। সেখানে ‘বাহুবলি’ তারকা বলেন, “যদি এস এস রাজামৌলি তৃতীয় কিস্তি করতে পারেন, তবে তিনিই খুব খুশি হবেন। তিনি আমাকে মাত্র ছয়টি চিত্রনাট্য দিয়েছিলেন, নিশ্চয়ই তিনি ১০-১৪টি তৈরি করেছেন। আমরা সেখানে ৬০ শতাংশ শেষ করেছি। আমি জানি, পাঁচ বছর ধরে তাঁর মাথায় চিত্রনাট্য রয়েছে। কিন্তু আমি জানি না, ‘বাহুবলি’ ঠিক কখন হবে, অথবা হবে না।”

‘বাহুবলি’ ছবিতে অভিনয়ের অভিজ্ঞতাও বর্ণনা করেন প্রভাস। বলেন, ‘বাহুবলি’র জন্য টানা চার বছর কাজ করেছেন। “‘বাহুবলি’কে চার বছর দিতে পেরে আমি খুব খুশি। শেষ করে মনে হয়েছে, আমি এমন কিছু করতে চেয়েছি। মাঝেমধ্যে ভুলেও যাই, এই প্রকল্পের অংশ ছিলাম; সত্যিই কল্পনার মতো লাগে,” যোগ করেন প্রভাস।

পুরো সাক্ষাৎকার এখানে :

আর কিছুদিন পরেই মুক্তি পেতে চলেছে প্রভাসের নতুন ছবি ‘সাহো’। আগামী ৩০ আগস্ট মুক্তি পাবে ছবিটি। এটিকে এ যাবৎকালে নির্মিত ভারতের অন্যতম বড় অ্যাকশন ছবি হিসেবে ভাবা হচ্ছে। সুজিত পরিচালিত এ স্পাই থ্রিলারে প্রভাস ও বলিউড তারকা শ্রদ্ধা কাপুর প্রধান চরিত্রে অভিনয় করেছেন।

সম্প্রতি সিনেমাটির ট্রেইলার প্রকাশ পায়। সিনেমাটি নির্মাণের ঘোষণা দেওয়ার সঙ্গে সঙ্গেই এর বিশাল বাজেট আলোচনায় চলে আসে।

পত্রপত্রিকার খবর, এরই মধ্যে ‘সাহো’র স্যাটেলাইট স্বত্ব বিক্রি হয়েছে ৩২০ কোটি রুপিতে। সম্প্রতি ছবির অভিনেতা প্রভাস বলেছেন, ‘সাহো’র নির্মাণে খরচ হয়েছে ৩৫০ কোটি রুপি। খরচের অর্থ তো মুক্তির আগেই প্রায় উঠে গেছে!

তামিল, তেলেগু, হিন্দি ও মালয়ালাম ভাষায় মুক্তি পেতে যাচ্ছে ‘সাহো’। সিনেমাটিতে প্রভাস-শ্রদ্ধা ছাড়াও নীল নিতিন মুকেশ ও তামিল অভিনেতা অরুণ বিজয় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।

Advertisement