Beta

অসুস্থ কার্তিকের বাবা, ছুটে গেলেন সারা

২৫ আগস্ট ২০১৯, ০০:৪৯

অনলাইন ডেস্ক
কার্তিকের অসুস্থ বাবাকে হাসপাতালে দেখতে গেলেন সারা। ছবি : সংগৃহীত

কার্তিক আরিয়ানের বাবা অসুস্থ। তাঁকে দেখতে হাসপাতালে ছুটে গেলেন নবাবনন্দিনী সারা আলি খান।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ প্রতিবেদনে জানিয়েছে, কার্তিকের বাবা মণীষ তিওয়ারি পেশায় চিকিৎসক। হঠাৎই অসুস্থ হয়ে পড়েন। কার্তিকের সঙ্গে হাসপাতালে যাওয়ার সময় পাপারাজ্জিদের ক্যামেরায় বন্দি হন সাইফ আলি খানের মেয়ে। সেই ভিডিও অন্তর্জালে ছড়িয়ে পড়েছে।

নির্মাতা-প্রযোজক করণ জোহরের জনপ্রিয় ও বিতর্কিত টেলিভিশন শো ‘কফি উইথ করণ’-এ বাবা সাইফ আলি খানের সামনে সারা বলেছিলেন, কার্তিক আরিয়ান তাঁর ‘ক্রাশ’, একসঙ্গে কফি ডেটে যেতে রাজি। সেই থেকে তাঁদের প্রেম নিয়ে জল্পনার শুরু। প্রকাশ্যে কার্তিককে ক্রাশ বলার পর একটি পুরস্কার বিতরণ অনুষ্ঠানে কার্তিকের সঙ্গে সারার হাত মিলিয়ে দেন ‘সিম্বা’ সহ-অভিনেতা রণবীর সিং।

ইদানীং প্রায় সব সময়ই কার্তিকের পাশে দেখা যাচ্ছে সারাকে। তা সে ডেটে যাওয়াই হোক, কিংবা লক্ষ্ণৌতে কার্তিকের শুটিং সেটে ছুটে যাওয়া। কার্তিকের কার্তিকের বাবার অসুস্থতার খবর পেয়েও ছুটে গেলেন এ সুন্দরী।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Kartik aryan, sara ali khan at a hospital where kartik's father was admitted. #getwellsoon sir.

A post shared by yogen shah (@yogenshah_s) on

কয়েকদিন আগে সারার জন্মদিনে তাঁর সঙ্গে দেখা করতে ব্যাংককে উড়ে গিয়েছিলেন কার্তিক। একসঙ্গে ছবিও শেয়ার করেছিলেন সামাজিক মাধ্যমে। এবার কার্তিকের বাবার সঙ্গে দেখা করতে যাওয়ার মাধ্যমে কি তাঁদের সম্পর্ককে ‘আনুষ্ঠানিক’ করলেন সারা? এমনটাই ভাবছেন নেটিজেনরা।

লেখক-নির্মাতা ইমতিয়াজ আলির ‘লাভ আজকাল’ ছবির সিক্যুয়ালে জুটি বেঁধেছেন সারা ও কার্তিক। একাধিক ভাগের শুটিংও করেছেন দুজন। সেটে তাঁদের ঘনিষ্ঠ উপস্থিতি অনেকের নজরে আসে। এর পর বেশ কয়েকবার একে অন্যের বাড়িতেও গিয়েছেন সারা-কার্তিক। একসঙ্গে জিমে যেতেও দেখা গেছে। একবার গাড়ির ভেতর অন্তরঙ্গ অবস্থায় ক্যামেরাবন্দি হন দুজন।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Kartik aryan, sara ali khan at a hospital where kartik's father was admitted. #getwellsoon sir.

A post shared by yogen shah (@yogenshah_s) on

২০২০ সালের ১৪ ফেব্রুয়ারি, ভালোবাসা দিবসে মুক্তি পাবে সারা ও কার্তিকের প্রথম জুটি বাঁধা ‘লাভ আজকাল টু’। এ ছবির প্রথম কিস্তি মুক্তি পায় ২০০৯ সালে, যেখানে প্রধান চরিত্রে ছিলেন সারার বাবা সাইফ আলি খান ও দীপিকা পাড়ুকোন।

Advertisement