Beta

মেয়েরা আমাকে ঘৃণা করবে না তো, প্রভাসের ভয়!

২৫ আগস্ট ২০১৯, ২২:০৮

অনলাইন ডেস্ক
‘সাহো’র দৃশ্যে প্রভাস ও শ্রদ্ধা কাপুর। ছবি : সংগৃহীত

আর কিছুদিন পরই মুক্তি পেতে চলেছে দক্ষিণী সুপারস্টার প্রভাসের নতুন ছবি ‘সাহো’। আগামী ৩০ আগস্ট মুক্তি পাবে ছবিটি। এটিকে এ যাবৎকালে নির্মিত ভারতের অন্যতম বড় অ্যাকশন ছবি হিসেবে ভাবা হচ্ছে। সুজিত পরিচালিত এ স্পাই থ্রিলারে প্রভাস ও বলিউড তারকা শ্রদ্ধা কাপুর প্রধান চরিত্রে অভিনয় করেছেন।

ইন্টান্যাশনাল বিজনেস টাইমস প্রতিবেদনে জানিয়েছে, ব্লকবাস্টার ‘বাহুবলি’ মুক্তির দীর্ঘদিন পর বড়পর্দায় উঠছে প্রভাসের নতুন ছবি। বাজেটও বিশাল। প্রায় ৩৫০ কোটি রুপি। দর্শক কীভাবে ছবিটি গ্রহণ করবে, তা নিয়ে কিছুটা চিন্তিত প্রভাস।

‘বাহুবলি’ ছবিতে দর্শকের বিপুল সাড়া পেয়েছিলেন প্রভাস। তিনি চান, নতুন ছবিও যেন সমান গুরুত্বের সঙ্গে দেখে দর্শক। এ নিয়ে দুশ্চিন্তা থাকলেও প্রভাস বলেছেন, দুটো ছবিই আলাদা ধাঁচের, তাই একই প্রত্যাশা হয়তো থাকবে না। ‘বাহুবলি’ ইতিহাস-আশ্রিত, আর ‘সাহো’ শুধুই বিনোদনধর্মী।

ইন্ডিয়া টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে প্রভাস বলেছেন, “‘বাহুবলি’ ইতিহাস থেকে নেওয়া। ‘বাহুবলি’ যাঁরা ভালোবেসেছিলেন, সেসব দর্শককে শুধুই বিনোদন দেবে ‘সাহো’। আমরা খুবই চিন্তিত, কারণ, এরই মধ্যে অনেক অর্থ ব্যয় করা হয়ে গেছে। এখন সময় শুধু ‘বাহুবলি’র পর শুধু বিনোদন দেওয়া।”

‘বাহুবলি’র চরিত্রটি যেভাবে নারীরা ভালোবেসেছিলেন, ‘সাহো’র চরিত্রও কি তেমনভাবে গৃহীত হবে? উত্তরে প্রভাস বলেন, এই ছবি দেখে নারীরা তাঁকে ‘ঘৃণা’ করতে পারেন। “‘সাহো দেখে মেয়েদের কেউ কেউ আমাকে ঘৃণা করতে পারে, কারণ, আমি এতে ভিন্ন কিছু করার চেষ্টা করেছি,” যোগ করেন প্রভাস।

“আমরা ফের ‘বাহুবলি’ নির্মাণ করতে পারব না। তো, বাণিজ্যিক ধারায় ফেরাই ভালো। এটা বুদ্ধিমত্তার ছবি। দুবাইয়ে কয়েক বছর আগে কিছু নারী আমাকে বলেছিলেন, ‘বাহুবলিতে তুমি নারীদের অনেক সম্মান করেছ এবং সাহোতেও আমরা সেটা চাই।’ আমি বলেছিলাম, ‘ম্যাম, এটা একদম ভিন্ন ঘরানার ছবি। বারবার আমি একই ধরনের ছবি করতে পারব না’,” বলেন প্রভাস।

প্রভাস আরো বলেন, বলিউডের মানুষ তাঁকে খুবই আন্তরিকতার সঙ্গে গ্রহণ করেছেন। অজয় দেবগন তাঁকে দিল্লিতে নিমন্ত্রণ করেছিলেন। দুজনেরই সেখানে শুটিং ছিল। অজয় ছাড়াও রণবীর কাপুর তাঁকে খুদেবার্তা পাঠিয়ে প্রশংসা করেছেন।

পত্রপত্রিকার খবর, এরই মধ্যে ‘সাহো’র স্যাটেলাইট স্বত্ব বিক্রি হয়েছে ৩২০ কোটি রুপিতে। তামিল, তেলেগু, হিন্দি ও মালয়ালাম ভাষায় মুক্তি পেতে যাচ্ছে ‘সাহো’। সিনেমাটিতে প্রভাস-শ্রদ্ধা ছাড়াও নীল নিতিন মুকেশ ও তামিল অভিনেতা অরুণ বিজয় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।

Advertisement