Beta

ক্যাটরিনা পেঁয়াজের মতো, একটার পর একটা স্তর : রণবীর

২৬ আগস্ট ২০১৯, ০০:৫৮

অনলাইন ডেস্ক
বলিউড তারকা রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ। ছবি : সংগৃহীত

বলিউডের অন্যতম আলোচিত যুগল ছিলেন ক্যাটরিনা কাইফ ও রণবীর কাপুর। একে অন্যকে খুব ভালোবাসতেন। আর নিজের ভালোবাসার মানুষটি সম্পর্কে অনেক কিছুই জানতেন রণবীর।

২০১৭ সালে বলিউড হাঙ্গামাকে দেওয়া এক সাক্ষাৎকারে রণবীর ও ক্যাটরিনা একটি কুইজ গেম-এ অংশ নিয়েছিলেন, যেখানে দুজন দুজনার সম্পর্কে কেমন জানেন, তা-ই দেখার চেষ্টা করা হয়েছিল। ওই খেলায় পাঁচের মধ্যে পাঁচ পেয়ে জয়ী হন রণবীর, আর পাঁচে তিন পেয়ে পরাজিত হন ক্যাটরিনা। ওই সাক্ষাৎকারে ক্যাটরিনাকে নিয়ে বেশ কিছু মন্তব্য করেন ‘সঞ্জু’ তারকা, যা আজও স্মরণীয় হয়ে আছে।

রণবীর বলেছিলেন, তিনি ‘ক্যাটরিনা কাইফের এনসাইক্লোপিডিয়া’। তিনি আরো বলেছিলেন, এই আবেদনময়ী অভিনেত্রী সম্পর্কে তাঁর আরো অনেক কিছুই জানার বাকি রয়ে গেছে। উপমা দিয়ে বর্ণনাও করেছেন রণবীর। বলেছেন, ক্যাটরিনা একদম পেঁয়াজের মতো, যার বহু স্তর রয়েছে।

‘যদি আমি হারিয়েও থাকি, তবু আমিই জয়ী হব। ক্যাটরিনাকে হারিয়েও অনেক আনন্দ রয়েছে। ক্যাটরিনা কাইফের একজন ভক্ত হিসেবে, ওর এনসাইক্লোপিডিয়া হিসেবে আমিই জয়ী। বিব্রত হওয়ার মতো পরিস্থিতি তারই। আমার জীবন সম্পর্কে ও খুব একটা জানে না, যদিও জানার মতো কিছু নেই। কিন্তু ওর সম্পর্কে জানাটা জরুরি এবং আমি অনেক কিছুই জানি ওর সম্পর্কে। আরো বহু কিছু জানা বাকি রয়ে গেছে। আরো অনেক, ওর আরো গভীরে যাওয়ার চেষ্টা করে চলেছি। সে পেঁয়াজের মতো—একটার পর একটা স্তর (লেয়ার), স্তরের পর স্তর... ক্যাটরিনার সম্পর্কে আজও পাঁচ ভাগ জানা হয়নি,’ বলেন রণবীর কাপুর।  

শুনুন পুরো সাক্ষাৎকার :

খুব হাসিমুখেই ওই কথাগুলো বলেছিলেন রণবীর কাপুর। আর তাতে মুখে হাসির ঝিলিক উঠেছিল ক্যাটরিনা কাইফেরও। কারণ, এগুলো ছিল রণবীরের খুবই আবেগময় বক্তব্য, নির্বাচিত শব্দাবলি।

এই মধুর প্রেম শেষ পর্যন্ত টেকেনি। বিচ্ছেদ হয়ে যায় দুজনের। অবশ্য আজও তাঁরা জনসমক্ষে আন্তরিকতা প্রদর্শন করেন। বিচ্ছেদের পরও একসঙ্গে কাজ করেছেন। যা হোক, নতুন মানুষ আলিয়া ভাটের প্রবেশ হয়েছে রণবীরের জীবনে। ক্যাটরিনা আজও একা!

Advertisement