Beta

রানুর গান শুনে কেঁদে ফেলেছিলেন সালমান!

২৯ আগস্ট ২০১৯, ১৯:০৩

অনলাইন ডেস্ক
রানুর গান শুনে কেঁদে ফেলেছিলেন সালমান। ছবি : সংগৃহীত

কলকাতার রানাঘাট রেলস্টেশনের ভবঘুরে গায়িকা থেকে রাতারাতি অন্তর্জাল তারকা রানু মণ্ডল। মুম্বাইয়ে জনপ্রিয় সংগীত পরিচালক হিমেশ রেশমিয়ার সঙ্গে গান রেকর্ডিং করে প্রচারের সব আলো তাঁর ওপর। প্রথাগত শিক্ষা ছাড়াই গান গেয়ে সেলিব্রেটি রানু। তাঁকে নিয়ে আগ্রহের কমতি নেই জনমানসে।

সাম্প্রতিক খবর, আরো একবার বড় হৃদয়ের পরিচয় দিয়েছেন বলিউড সুপারস্টার সালমান খান। ‘বিগ হার্টেট ম্যান’ বলে সর্বমহলে পরিচিতি তাঁর। গানে মুগ্ধ হয়ে রানু মণ্ডলকে ৫৫ লাখ রুপি দামের একটি বাড়ি উপহার দিয়েছেন সালমান। কীভাবে এই মহাতারকার কাছে পৌঁছাল রানুর গান?

ভারতীয় সংবাদমাধ্যম নিউজ১৮ প্রতিবেদনে জানিয়েছে, সালমান খানের বন্ধু ও জনপ্রিয় কণ্ঠশিল্পী কুনাল গাঞ্জাওয়ালা প্রথম সালমানকে নিজের মুঠোফোন থেকে রানুর গান শোনান। রানুর গলায় লতা মঙ্গেশকরের ‘এক পেয়ার কা নাগমা’ শুনে কেঁদে ফেলেছিলেন ভাইজান।

অসহায় মানুষের সাহায্যে বরাবরই এগিয়ে আসেন সালমান খান। এর আগে বহু উদাহরণ আছে দাবাং খানের। এবারও ব্যতিক্রম হয়নি। খবরে প্রকাশ, রানু মণ্ডলকে ৫৫ লাখ রুপি দামের একটি বাড়ি উপহার দিয়েছেন সালমান।

শুধু তা-ই নয়, আসন্ন ‘দাবাং থ্রি’ ছবির জন্য রানুর একটি গান রেকর্ড করার পরিকল্পনা করছেন সালমান। রানুকে গাইবার প্রস্তাবও দিয়েছেন।

প্রতিবেদনে আরো বলা হয়েছে, রানুর পারিশ্রমিক বাড়িয়ে দেওয়ার কথা হিমেশ রেশমিয়াকে বলেছেন সালমান খান। শোনা যাচ্ছে, ‘তেরি মেরি’ গানটির জন্য রানুকে ছয়-সাত লাখ রুপি দিয়েছেন হিমেশ। তবে সাল্লু নাকি বলেছেন, রানুর যে প্রতিভা, তাতে তাঁর আরো বেশি পাওয়া উচিত।

ছিলেন রেলস্টেশনের ভবঘুরে, ভিক্ষুক। যাঁকে কেউ একসময় পাত্তাও দেননি, আজ তিনি বড় তারকা। রাতারাতি বদলে গেছে রানু মণ্ডলের জীবন। স্টেশনের গায়িকা থেকে সোজা জাতীয় পর্যায়ের গায়িকা। রানু মণ্ডলকে এখন ভারতবাসী তো বটেই, উপমহাদেশের অসংখ্য মানুষ চেনেন।

মেয়েরা বিয়ের পর মাকে একা রেখে চলে গিয়েছিল। সেই রানু মণ্ডলের গাওয়া এক পেয়ার কা নাগমা সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়ার পর খুলে যায় ভাগ্য। রাতারাতি তারকা বনে যান স্টেশনের রানু। এর পরই মেয়েরা ফিরে এসেছে তাঁর কাছে। প্রথমবারের মতো গেয়েছেন মঞ্চে। কলকাতায় তাঁকে দিয়ে গাওয়ানো হয়েছে দুর্গাপূজার থিং সং। অনেকেই জি বাংলার সিরিয়ালের নাম ধরে বলছেন, ‘রানু পেল লটারি’!

Advertisement