Beta

এবার গান গেয়ে ভাইরাল রানু মণ্ডলের মেয়ে (ভিডিওসহ)

৩১ আগস্ট ২০১৯, ১৬:৪৩ | আপডেট: ৩১ আগস্ট ২০১৯, ১৬:৫১

অনলাইন ডেস্ক
আট বছর পর মা রানু মণ্ডলের সঙ্গে দেখা করেছেন স্বাতী। ছবি : সংগৃহীত

কলকাতার রানাঘাট রেলস্টেশনের ভবঘুরে গায়িকা থেকে সোজা জাতীয় পর্যায়ের গায়িকা বনে গেছেন রানু মণ্ডল। সামাজিক যোগাযোগমাধ্যমের কারণে ‘ভাইরাল’ রানুকে এখন ভারতবাসী তো বটেই, উপমহাদেশের অসংখ্য মানুষ চেনেন। তাঁকে নিয়ে নেট দুনিয়ায় জল্পনার শেষ নেই।

বিয়ের পর মাকে একা রেখে চলে গিয়েছিল মেয়ে। সেই রানু মণ্ডলের গাওয়া লতা মঙ্গেশকরের ‘এক পেয়ার কা নাগমা’ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়ার পর খুলে যায় ভাগ্য। রাতারাতি তারকা বনে যান স্টেশনের রানু।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ প্রতিবেদনে জানিয়েছে, হিমেশ রেশমিয়ার চলচ্চিত্রে গান গাওয়ার পর রানাঘাটে ফিরে যান রানু মণ্ডল। মুম্বাই থেকে ফেরার পর হঠাৎই মায়ের সঙ্গে দেখা করতে হাজির হন রানুর মেয়ে স্বাতী রায়। প্রায় আট বছর পর রানুর সঙ্গে দেখা করেন মেয়ে। এ নিয়ে নেটিজেনদের সামালোচনার মুখে পড়েন স্বাতী। এবার রানুর মেয়ে স্বাতী কী করলেন, জানেন?

আজ শনিবার ফেসবুকে একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। যেখানে দেখা যাচ্ছে, রানু মণ্ডলের মেয়ে স্বাতী গান গাইছেন। মায়ের মতো স্বাতীও গেয়েছেন লতা মঙ্গেশকরের ‘এক পেয়ার কা নাগমা’। সেই ভিডিওটি দেখা হয়েছে এক লাখ ৮৯ হাজারের বেশিবার। মায়ের মতো স্বাতীও কি জনপ্রিয়তা পেতে চাইছেন, এ প্রশ্ন নেটিজেনদের।

এদিকে, ভারতের জনপ্রিয় সংগীত পরিচালক হিমেশ রেশমিয়ার সঙ্গে ‘তেরি মেরি কাহানি’র পর ‘আদত’ নামে আরো একটি গান রেকর্ড করেছেন রানু মণ্ডল। রেকর্ডিংয়ের পর রানুর ‘আদত’ গানের প্রথমাংশ নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন হিমেশ রেশমিয়া।

Advertisement