Beta

শ্রাবন্তীর নায়ক শান্ত খান, কলকাতার পর বোম্বাইতে শুটিং

০৭ সেপ্টেম্বর ২০১৯, ১৪:২০

বাংলাদেশের ‘বিক্ষোভ’ সিনেমায় ভারতীয় চিত্রনায়িকা শ্রাবন্তীর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন শান্ত খান। ১ সেপ্টেম্বর কঠোর গোপনীয়তার মধ্য দিয়ে কলকাতায় ছবিটির শুটিং শুরু হয়। আগামী ৯ সেপ্টেম্বর থেকে বোম্বাইতে শুরু হচ্ছে ছবির দ্বিতীয় পর্যয়ের শুটিং।

এমনটি জানিয়েছেন প্রযোজনা প্রতিষ্ঠানের এক কর্মকর্তা। নাম প্রকাশে অনিচ্ছুক ওই কর্মকর্তা বলেন, আমরা চলতি মাসের ১ তারিখ থেকে ছবির শুটিং করছি। বিশেষ কারণে আমরা সবকিছু গোপন রেখে কাজ করছিলাম। তবে এরই মধ্যে গণমাধ্যম বিষয়গুলো জেনে গেছে।

ছবিতে শ্রাবন্তীর সঙ্গে জুটিবেঁধে কাজ করছেন শান্ত খান। আর ছবিতে আরো কিছু চমক আছে বলে জানান প্রযোজনা প্রতিষ্ঠানের ওই কর্মকর্তা। তিনি বলেন, এরই মধ্যে আমরা কলকাতায় ছবির প্রথম পর্যায়ের শুটিং শেষ করেছি। আগামী সোমবার থেকে মুম্বাইয়ে ছবির দ্বিতীয় পর্বের শুটিং শুরু হবে। আশা করি, সবকিছু মিলে ‘বিক্ষোভ’ ভালো একটি ছবি হবে।

ছবিতে শান্ত খান, শ্রাবন্তী ছাড়া রজতাভ দত্ত, জয়দীপ ব্যানার্জিসহ আরো অনেকেই অভিনয় করছেন। বাংলাদেশের ‘যদি একদিন’ ছবিতে শ্রাবন্তী প্রথম গায়ক তাহসানের সঙ্গে অভিনয় করেন। এর আগে যৌথ প্রযোজনার ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার এই অভিনেত্রী।

‘বিক্ষোভ’ ছবির প্রযোজনা প্রতিষ্ঠান স্টোরি স্প্ল্যাশ মিডিয়া। প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী পিংকি খান।

Advertisement