Beta

আসছেন শার্টবিহীন সালমান খান

১০ সেপ্টেম্বর ২০১৯, ১০:৪৬

অনলাইন ডেস্ক
বলিউড সুপারস্টার সালমান খান। ছবি : সংগৃহীত

বলিউড সুপারস্টার সালমান খান অসাধারণ অভিনয় দক্ষতার পাশাপাশি তাঁর পেশিবহুল শরীরের জন্যও বেশ আলোচিত। ব্যস্ত রাস্তায় প্রায়ই সাইকেল চালানো সালমান এখন তাঁর নতুন ছবি ‘দাবাং থ্রি’ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের প্রতিবেদনে জানা যায়, সিনেমাটিতে সালমানকে বেশকিছু অ্যাকশন দৃশ্যে দেখা যাবে। এজন্য তাঁকে কঠোরভাবে ফিটনেস ঠিক রাখতে বলা হয়েছে।

ছবিটি নির্মাণের সঙ্গে জড়িত একটি সূত্র ডিএনএকে জানায়, ‘দাবাং টু’র সঙ্গে ‘দাবাং থ্রি’র সময়ের ব্যবধান প্রায় সাত বছর। এ বছরেই মুক্তি পেতে যাওয়া ‘দাবাং থ্রি’র কিছু দৃশ্যে সালমানকে তরুণ দেখাতে হবে। সেখানে শার্টবিহীন অ্যাকশন দৃশ্য তাঁকে নায়কোচিত ভূমিকা দেবে। সালমান তাঁর ভক্তদের প্রত্যাশা বোঝেন। তাই সিনেমাটির শুটিং শুরুর আগেই তিনি তাঁর ফিটনেস নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন। দৈনন্দিন রুটিনে বেশকিছু অনুশীলনও যোগ করেছেন।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Woh mere peche wire kis cheez ka hai . . Can u guess pls?

A post shared by Salman Khan (@beingsalmankhan) on

একসময় সালমান ওজন কমাতে সকালে অনুশীলন করতেন, এরপর সাইকেলে চড়ে ফিল্ম সিটিতে যেতেন শুটিংয়ের জন্য। সূত্রটি আরো জানায়, অনেকদিন ধরেই সালমান তাঁর শরীরচর্চার ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করছেন। তাঁর ফিটনেস সম্পর্কে সূত্রটি জানায়, অ্যাকশন দৃশ্যের জন্য নিজেকে আরো স্বাচ্ছন্দ্যবোধ করাতে সালমান স্ট্রেচিং ও দড়ি বেয়ে ওঠা অনুশীলন করছেন প্রতিদিন।

এ বছরের ২০ ডিসেম্বর মুক্তি পাবে ‘দাবাং থ্রি’। সালমানের সঙ্গে জুটি বেঁধেছেন বরাবরেই মতোই সোনাক্ষি সিনহা। এতে আরো অভিনয় করেছেন সোনু সুদ ও প্রমোদ খান্না।

Advertisement