Beta

শাহরুখকন্যার চোখ মারার দৃশ্যটি দেখেছেন?

১০ সেপ্টেম্বর ২০১৯, ১৫:০৫

অনলাইন ডেস্ক
বন্ধুদের সঙ্গে সুহানা খান। ছবি : ইনস্টাগ্রাম

বলিউড বাদশাহ শাহরুখ খানের মেয়ে বলে কথা। গেল বছর বিখ্যাত ফ্যাশনবিষয়ক সাময়িকী ভোগের প্রচ্ছদকন্যা হওয়ার পর থেকে তাঁকে নিয়ে জল্পনার শেষ নেই। সোশ্যাল মিডিয়ায় তাঁর যেকোনো উপস্থিতিই আমূল নাড়িয়ে দেয় নেটিজেনদের।

কিছুদিন আগে যুক্তরাজ্যের আর্ডিংলে কলেজ থেকে স্নাতক পাস করেছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান ও বিখ্যাত ইন্টেরিয়র ডিজাইনার গৌরী খানের মেয়ে সুহানা খান। এরপর নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়েছেন এ স্টার কিড।

বলিউডে মেয়ের অভিষেক নিয়ে যখন জোর কানাঘুষা চলছিল, তখন বাবা শাহরুখ খান জানান, সুহানা মার্কিন মুলুকে আরো লেখাপড়া করবেন। লেখাপড়া শেষে অভিনয়ে ক্যারিয়ার শুরু করবেন তাঁর আদরের কন্যা। কদিন আগেই নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ে যোগ দিয়েছেন সুহানা খান।

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেন সুহানা খান। সেখানে বন্ধুবান্ধবদের সঙ্গে হুল্লোড় করতে দেখা যায় তাঁকে। ঠোঁটে চুমুর ভঙ্গি আর চোখ মেরে অন্তর্জালে আলোড়ন তোলেন। ভিডিওটি এ পর্যন্ত ৯২ হাজারের বেশিবার দেখা হয়েছে।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by Suhana Khan (@suhanakhanoffcial) on

বলিউডে অভিষেক না হলেও এরই মধ্যে অন্তর্জালে অগণিত ভক্ত-অনুরাগী শাহরুখ খানের মেয়ে সুহানা খানের। সামাজিক যোগাযোগমাধ্যমে এ তারকা-সন্তানের রয়েছে বেশ কয়েকটি ফ্যান পেজ। ইনস্টাগ্রামে ব্যক্তিগত অ্যাকাউন্ট থাকলেও একনিষ্ঠ অনুরাগীরা প্রায়ই তাঁর নতুন নতুন ছবি ও ভিডিও প্রকাশ করেন। আর সেসব দ্রুত ছড়িয়ে পড়ে অন্তর্জালে।

বন্ধুবান্ধবদের সঙ্গে বেশ হুল্লোড় করতে দেখা যায় সুহানা খানকে। মুম্বাইয়ে গেলে অনন্যা পান্ডে, শানায়া কাপুরদের সঙ্গে রাতভর মাস্তি করেন। আর দেশের বাইরে থাকলেও সহপাঠীদের সঙ্গে নাচেগানে মাতিয়ে তোলেন যেখানে যান সেই অঙ্গন।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by Suhana Khan (@suhanakhanoffcial) on

এরই মধ্যে অবশ্য অভিনয়ে অভিষেক করেছেন সুহানা খান। স্বপ্লদৈর্ঘ্য চলচ্চিত্র ‘দ্য গ্রে পার্ট অব ব্লু’-তে অভিনয় করেছেন তিনি। ছবিটি নির্মাণ করেছেন তাঁর কলেজ-বন্ধু থিওডোর জিমেনো।

গত বছর জনপ্রিয় ফ্যাশনবিষয়ক ম্যাগাজিন ‘ভোগ’-এ প্রচ্ছদকন্যা হন সুহানা। বলিউডে তাঁর অভিষেক নিয়ে গুঞ্জন চলছে। যদিও শাহরুখ বলেছেন, লেখাপড়া শেষ করে তবেই অভিষেক। সুহানাকে বড়পর্দায় দেখতে তর সইছে না অনুরাগীদের।

Advertisement