Beta

‘গোপন বিয়ে’ নিয়ে মুখ খুললেন টাইগারের বোন কৃষ্ণা শ্রফ

১০ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৫৯

অনলাইন ডেস্ক
ভাই টাইগার ও প্রেমিক ইবানের সঙ্গে কৃষ্ণা শ্রফ। ছবি : ইনস্টাগ্রাম

বাস্কেটবল খেলোয়াড় ইবান হেইমসের সঙ্গে সম্পর্কের কারণে খবরের শিরোনাম হলেন ‘বাঘি’ তারকা টাইগার শ্রফের বোন কৃষ্ণা শ্রফ। শুধু কি প্রেম? বেশ কিছুদিন ধরে গুঞ্জন চাউর, এরই মধ্যে গোপনে বিয়ে সেরে ফেলেছেন ইবান-কৃষ্ণা।

বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম ফিল্মবিট প্রতিবেদনে জানিয়েছে, সামাজিক যোগাযোগমাধ্যমে কৃষ্ণাকে ‘ওয়াইফি’ হিসেবে পরিচয় করিয়ে দেওয়ার পর গোপন বিবাহের গুঞ্জনে আগুন-ঘি মিলেমিশে যায়। তবে সম্প্রতি নিজের প্রেম নিয়ে মুখ খুলেছেন জ্যাকি শ্রফের মেয়ে কৃষ্ণা শ্রফ।

মুম্বাইর মিররকে দেওয়া সাক্ষাৎকারে কৃষ্ণা তাঁর ‘গোপন বিবাহের’ গুঞ্জন নিয়ে খোলামেলা কথা বলেন। ইবানের সঙ্গে ভালোবাসার গল্পের কথা ভাগাভাগি করলেও বিয়ের খবর উড়িয়ে দেন।

প্রসঙ্গ গোপন বিয়ে

গোপন বিয়ের গুঞ্জন নিয়ে দৈনিকটিকে কৃষ্ণা বলেন, ‘এটা খুবই হাস্যকর। কী আজব পাগলামি, এরই মধ্যে আমাদের গোপন বিয়ে নিয়ে বেশ কয়েকটি নিবন্ধও লেখা হয়ে গেছে। এমনকি আমার মাও (আয়েশা শ্রফ) আমাকে বলেছেন, কী হচ্ছে এসব।’

ডেটিং

নিজের প্রেমের গল্প শেয়ার করে কৃষ্ণা শ্রফ বলেছেন, চার মাস ধরে ইবানের সঙ্গে প্রেম চলছে তাঁর। এই স্টার কিড বলেন, নিজের কমন বন্ধুদের মাধ্যমেই ইবানের সঙ্গে পরিচয় হয়।

টাইগারও চেনেন

ইবানকে তাঁর ভাই টাইগার শ্রফ পাঁচ বছর ধরে চেনেন। একসঙ্গে দুজন বাস্কেটবলও খেলেছেন বলে স্বীকার করেন কৃষ্ণা। মজার ব্যাপার হলো, টাইগার যে তাঁর ভাই, তা জানতেনই না ইবান। মায়ের সঙ্গেও ইবানকে পরিচয় করিয়ে দিয়েছেন কৃষ্ণা।

কৃষ্ণা শ্রফের সঙ্গে বলিউড অভিনেত্রী দিশা পাটানির খুব ভালো সম্পর্ক। বহুদিন ধরেই গুঞ্জন, তাঁর ভাই টাইগারের সঙ্গে প্রেম রয়েছে দিশার। তবে কিছুদিন আগে কৃষ্ণা বলেন, তাঁর ভাই ‘সিঙ্গেল’। আর তিনি কখনো মিথ্যে বলেন না।

Advertisement