Beta

শাড়িতে মোহময়ী নারী, দেখালেন সাবেক বিশ্বসুন্দরী

১০ সেপ্টেম্বর ২০১৯, ২২:৫৬ | আপডেট: ১০ সেপ্টেম্বর ২০১৯, ২২:৫৯

অনলাইন ডেস্ক
বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। ছবি : সংগৃহীত

পর্দায় সাবেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেনের উপস্থিতি মানেই যেন সকলের নড়েচড়ে বসা। তাঁকে বলা হয় অন্যতম কমনীয় অভিনেত্রী। সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁর করা প্রত্যেকটি পোস্টেই তাঁকে নিয়ে আলোচনার কিছু উপাদান ভক্তদের জন্য রেখে দেন তিনি। ঐতিহ্যবাহী বা পশ্চিমা—যেকোনো পোশাকেই সুস্মিতা অনন্যা।

সংবাদমাধ্যম ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণ প্রতিবেদন জানাচ্ছে, সাবেক এ বিশ্বসুন্দরী শাড়িতে মোহময়ী ভঙ্গিমায় হাজির হয়েছেন ভক্তদের সামনে। সুস্মিতার সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে সম্প্রতি প্রকাশিত একটি ভিডিও সবাইকে ‘ম্যায় হু না’ সিনেমার কথা মনে করিয়ে দিচ্ছে। ওই ছবিতে শাহরুখ খানের বিপরীতে ‘চাঁদনি’ চরিত্রে অভিনয় করেন সুস্মিতা।

সুস্মিতা সম্প্রতি এক অনুষ্ঠানে তোলা কিছু ছবি তাঁর ভক্তদের সঙ্গে শেয়ার করেন। ‘শাড়িতে আমি সৌন্দর্য অনুভব করি। নিজেকে সাজাতে পছন্দ করি,’ এভাবেই ক্যাপশন দেন সুস্মিতা।

কিন্তু ভক্তরা কেবল ছবিতে সন্তুষ্ট থাকেননি। তাঁরা প্রিয় অভিনেত্রীকে ভিডিওতে পুরোপুরি দেখার আবদার করেন। ভক্তদের কিন্তু নিরাশ করেননি সুস্মিতা। কমলা ও লাল সিল্কের সুন্দর একটি শাড়ি গায়ে জড়িয়ে লালগালিচায় হেঁটে চলার মতো ভঙ্গিতে দারুণ এক ভিডিও পোস্ট করেন ইনস্টাগ্রামে।

ক্যাপশনে লেখেন, ‘আপনারা আমাকে পুরোপুরি দেখতে চেয়েছিলেন। আপনাদের চাওয়াই আমার জন্য নির্দেশ। শাড়িতে কার্পেটজুড়ে ঘুরে বেড়ানো... এসো আমার সঙ্গে পিছলে পড়। আমি আপনাদের ভালোবাসি।’ এ বার্তা যে তাঁর প্রিয় ভক্তদের উদ্দেশে, তাতে কোনো সন্দেহ নেই।

সুস্মিতা খুব শিগগিরই অভিনয়ে ফিরছেন। ৪৩ বছর বয়সী এ অভিনেত্রী চুটিয়ে প্রেম করছেন ২৭ বছর বয়সী মডেল রহমান শালের সঙ্গে। ভীষণ আদুরে এক জুটি হয়ে উঠতে বয়স যে কোনো বাধাই নয়, তা সবাইকে চোখে আঙুল দিয়ে দেখাচ্ছেন তাঁরা। তাঁদের প্রায়ই একসঙ্গে ছুটি কাটাতে দেখা যাচ্ছে।

সোমবার সুস্মিতা সামাজিক যোগাযোগমাধ্যমে অনুশীলনের একটি ভিডিও পোস্ট করেন। সেখানে তিনি লেখেন, ‘শক্তি ও সহনশীলতার মধ্যে আপনি কোনটি অগ্রাধিকার দেন? সহনশীল হতেই আমার শক্তি প্রয়োজন।’

বেশকিছু হ্যাশট্যাগ জুড়ে দেওয়ার পরে ভক্তদের ভালোবাসা জানাতেও ভুল করেননি সাবেক এ বিশ্বসুন্দরী।

Advertisement