Beta

বচ্চন পরিবারের জামাতা হচ্ছেন মিজান?

১২ সেপ্টেম্বর ২০১৯, ২২:০৮

অনলাইন ডেস্ক
বিগ বির নাতনি নাভিয়ার সঙ্গে মিজানের প্রেমের গুঞ্জন চাউর। ছবি : সংগৃহীত

বি-টাউনের সবচেয়ে সম্মানিত, রাজকীয় পরিবার বচ্চন পরিবার। অমিতাভ ও জয়া বচ্চনকে বলিউডের ‘পারফেক্ট কাপল’ বলা হয়। জীবনে বহু উত্থান-পতন থাকলেও চুম্বকের মতো একে অন্যের দিকে ঝুঁকে আছেন দুজন। বিবাহিত জীবনে সুখী তাঁদের দুই সন্তান শ্বেতা বচ্চন নন্দা ও অভিষেক বচ্চনও। এবার অন্তর্জালে গুঞ্জন, বচ্চন পরিবারের নতুন ‘জামাই’ হতে চলেছেন এক উঠতি তারকা!

কি, বিস্মিত হচ্ছেন? কী তাঁর নাম? হ্যাঁ, আর কেউ নন; অভিনেতা জাভেদ জাফরির ছেলে মিজান জাফরি। এমন গুঞ্জনে সরব বি-টাউন। ভারতীয় বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম ফিল্মবিট এক প্রতিবেদনে এমনটাই জানিয়েছে।

মিজানকে আলিঙ্গন করেছেন জয়া

ফ্যাশন ডিজাইনার আবু জানি ও সন্দীপ খোসলা ফ্যাশন অঙ্গনে পার করেছেন ৩৩ বছর। এ উপলক্ষে সম্প্রতি আয়োজিত এক অনুষ্ঠানে তারার ঝলকানি দেখা দেয়। সেখানে হাজির ছিলেন জয়া বচ্চন, অভিষেক বচ্চন, শ্বেতা বচ্চন, শানায়া কাপুর, টুইঙ্কেল খান্না, করণ জোহর, দীপিকা পাড়ুকোনসহ অনেক তারকা। আনুষ্ঠানিকতার শেষদিকে এসে অমিতাভপত্নী জয়া বচ্চন ‘মালাল’ অভিনেতা মিজান জাফরিকে জড়িয়ে ধরেন। সেই ভিডিও অন্তর্জালে ভাইরাল হয়েছে। জয়া বচ্চনের নাতনি নাভিয়া নাভেলি নন্দার সঙ্গে মিজানের প্রেমের গুঞ্জন রয়েছে।

প্রেম প্রসঙ্গে মিজান

মিজান অভিনেতা জাভেদ জাফরির সন্তান। দুই তারকা পরিবারের সন্তান নাভিয়া-মিজানের একত্রে সিনেমা হলে যাওয়ার ছবি ভাইরাল হওয়ার পরে গুঞ্জনের মাত্রা বেড়ে যায়। যদিও মিজান সব সময়ই এই গুঞ্জনকে তুড়ি মেরে উড়িয়ে দিয়েছেন। খুব বেশিদিন হয়নি, নাভিয়ার সঙ্গে প্রেম প্রসঙ্গে মিজান জাফরিকে জিজ্ঞেস করেছিলেন গণমাধ্যমকর্মীরা। প্রথম সিনেমা ‘মালাল’ মুক্তি পাওয়ার আগে মিজান বলেন, ‘আমরা একই বন্ধুমহলের। নাভিয়া আমার বোনের ভালো বন্ধু। আমি আসলে কারো সঙ্গেই সম্পর্কে জড়াইনি।’

একটি অন্তরঙ্গ ছবি

গাড়ির ভেতর একবার নাভিয়া ও মিজানকে দেখা গিয়েছিল। তবে সবাইকে অবাক করে দিয়ে মিজান নিজের মুখ লুকিয়ে রাখার চেষ্টা করেন। সেই লুকোচুরির চেষ্টাই গুঞ্জনের আগুনে টনে টনে ঘি ঢালে।

আম্বানির অনুষ্ঠানে নাভিয়া-মিজান

ভারতের ধনকুবের আম্বানি পরিবারের একটি বিয়ের অনুষ্ঠানে একসঙ্গে দেখা যায় অমিতাভ বচ্চনের নাতনি নাভিয়া নাভেলি নন্দা ও মিজান জাফরিকে। দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের সঙ্গে তাঁদেরও ক্যামেরাবন্দি হতে দেখা যায়।

এখন সময় কিছু বলার!

আচ্ছা বলুন তো, বলিউডের প্রতিটি প্রেমের সম্পর্কই কি ‘উই আর জাস্ট ফ্রেন্ডস’ দিয়ে শুরু হয় না? তাই, কেবল সময়ই বলে দিতে পারে নাভিয়া ও মিজান শুধুই বন্ধু না কি আরো বেশি কিছু! নাভিয়া ও মিজানের গুঞ্জরিত সম্পর্কের ব্যাপারে আপনারা কী ভাবছেন?

Advertisement