Beta

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর বিচারক মৌসুমী-ফেরদৌস

১৬ সেপ্টেম্বর ২০১৯, ১৪:৪৭

বিনোদন প্রতিবেদক

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর মূল বিচারকের আসনে দেখা যাবে প্রিয়দর্শিনী খ্যাত নায়িকা মৌসুমী এবং নায়ক ফেরদৌসকে। তাঁদের সঙ্গে আরো বিচারক থাকছেন ওমেন্স ওয়ার্ল্ডের সিইও, বিউটি এক্সপার্ট ফারনাজ আলম। সম্প্রতি এফডিসিতে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিচারকদের নাম ঘোষণা করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নায়িকা মৌসুমী, চিত্রনায়ক ফেরদৌস, ফারনাজ আলম, এটিএন বাংলার চেয়্যারম্যান ড. মাহফুজুর রহমান প্রমুখ।

মৌসুমী বলেন, “এবার ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ অনুষ্ঠানে মূল বিচারকের আসনে আমি থাকছি। ভালো লাগছে এমন এটা আয়োজনে সঙ্গে থাকতে পেরে। ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতা মানে শুধু সৌন্দর্যের বিচার নয়, তার সঙ্গে বুদ্ধিমত্তা ও ব্যক্তিত্বেরও বিচার করা হয়। নারীকে শুধু সৌন্দর্য দিয়ে বিচার করতে হবে, এমনটি কিন্তু নয়, নারীরা তাদের দক্ষতাকে কাজে লাগিয়ে সমাজে অবদান রাখছে, এ বিষয়ও মাথায় রাখতে হবে। এ ছাড়া আমাদের সংস্কৃতির বাইরে কিছু করা উচিত না। অবশ্যই আমাদের মেয়েরা তাদের সৌন্দর্য, দক্ষতা দিয়ে আমাদের দেশকেই প্রতিনিধিত্ব করতে যাবে। আমরা বাঙালি, সেই সংস্কৃতিকেই তারা বিশ্বের কাছে তুলে ধরবে।”

গত ৮ সেপ্টেম্বর নিবন্ধন প্রক্রিয়া শেষে শুরু হয়েছে অডিশন। এবার আয়োজক প্রতিষ্ঠান অমিকন এন্টারটেইনমেন্ট। পাশাপাশি সহযোগী হিসেবে থাকছে এক্সপার্ট ইভেন্ট ম্যানেজমেন্ট।

এবার ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ শুধু বিউটি কন্টেস্টের মধ্যে সীমাবদ্ধ থাকবে না। প্রথমবারের মতো বাংলাদেশে এই প্ল্যাটফর্মটি সামাজিক সচেতনতামূলক উন্নয়নকাজেও অংশীদার হচ্ছে।

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ বিজয়ী ৪ অক্টোবর গালা ইভেন্টের মাধ্যমে সরাসরি লন্ডনে অনুষ্ঠিতব্য ‘মিস ওয়ার্ল্ড’-এর মূল মঞ্চে অংশগ্রহণ করবেন। অবিবাহিত ১৮ থেকে ২৭ বছর বয়সী বাংলাদেশি প্রতিযোগীরা এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছেন।

Advertisement