Beta

‘মা’ হচ্ছেন দীপিকা? প্রশ্ন নেটিজেনদের

২০ সেপ্টেম্বর ২০১৯, ১১:২২

অনলাইন ডেস্ক
বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ছবি : সংগৃহীত

এবারের আইফা অ্যাওয়ার্ডের আসরে বেশ আকর্ষণীয় ভঙ্গিমায় ক্যামেরার সামনে হাজির হয়েছিলেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। আরেক বলিউড তারকা রণবীর সিংকে বিয়ের পরে স্বামীর অদ্ভুত ফ্যাশনের অভ্যাস দীপিকাকেও বেশ ভালোভাবে প্রভাবিত করেছে।

বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের প্রতিবেদনে জানা যায়, গতকাল বৃহস্পতিবার রাতে আইফা অ্যাওয়ার্ডের সবুজ গালিচায় বেগুনি গাউনে সবার নজর কাড়েন দীপিকা। অনুষ্ঠানে এই অভিনেত্রীর ছবিগুলো এরই মধ্যে অন্তর্জালে সাড়া ফেলেছে। তবে দীপিকার একটি ছবি দেখে ভক্তরা তাঁর গর্ভধারণের ব্যাপারে গুঞ্জনে মেতে উঠেছেন।

যেকোনো স্থানে দীপিকার উপস্থিতি যেন বাড়তি কিছু যোগ করে। ব্যতিক্রম ছিল না আইফা অ্যাওয়ার্ডের মঞ্চও। জমকালো গাউন পরা দীপিকাকে দারুণ দেখাচ্ছিল এদিন। যথারীতি ক্যামেরার সামনে এসে বিভিন্ন ভঙ্গিমায় ছবি তুলতে দাঁড়িয়ে যান এই অভিনেত্রী। আর তাঁর একটি ছবি ভক্তদের আলোচনামুখর করে তুলেছে। ‘দীপিকা কি সন্তানসম্ভবা’—সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এমন প্রশ্ন আসছে ঘুরেফিরেই।

ইনস্টাগ্রামে শেয়ার হওয়া দীপিকার ছবির মন্তব্যের ঘরে একজন লেখেন, ‘সে কি সন্তানসম্ভবা?’ আরেক ভক্ত লেখেন, ‘দেখে মনে হচ্ছে দীপিকা আমাদের কোনো সুসংবাদ দিতে যাচ্ছেন।’

কিন্তু ধারণা করা হচ্ছে, ক্যামেরার ভুল অ্যাঙ্গেলের কারণেই এমন গুঞ্জন উঠেছে। কেননা, দীপিকা ও রণবীর যদি সত্যিই সন্তান নিতে চাইতেন, তাহলে এই সুসংবাদ তাঁরা ভক্ত ও অনুসারীদের কাছে তা গোপন রাখতেন না।

দীপিকাকে সামনে স্বামী রণবীরের সঙ্গে ’৮৩ সিনেমায় দেখা যাবে। বিয়ের পরে এই প্রথমবারের মতো পর্দা ভাগাভাগি করতে যাচ্ছেন তাঁরা। এ ছাড়া মেঘনা গুলজারের ‘ছপাক’ ছবিতেও দেখা যাবে দীপিকাকে।

Advertisement