Beta

ঢাকায় শ্রাবন্তী, গাজীপুরে 'বিক্ষোভ'

২০ সেপ্টেম্বর ২০১৯, ১৬:১৮

শামীম আহমেদ রনি নির্মাণ করছেন নতুন চলচ্চিত্র 'বিক্ষোভ'। ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন নবাগত শান্ত খান। তাঁর সঙ্গে অভিনয় করছেন কলকাতার নায়িকা শ্রাবন্তী। বর্তমানে গাজীপুরে ছবির শুটিংয়ে অংশ নিচ্ছেন শ্রাবন্তী।

শামীম আহমেদ রনির গল্পে চলচ্চিত্রটির চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল। চলতি মাসের ৯ থেকে ১১ তারিখ পর্যন্ত মুম্বাইয়ে সানি লিওনের আইটেম গানের দৃশ্য ধারণ করা হয়েছে। বর্তমানে 'বিক্ষোভ' ছবির কাজ চলছে ঢাকায়। সে জন্য শ্রাবন্তী ঢাকায় এসেছেন।

গাজীপুর-ঢাকাসহ চলতি মাসভর চলবে বিক্ষোভের শুটিং। ছবিটি প্রযোজনা করছে স্টোরি স্প্ল্যাশ মিডিয়া। প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী পিংকি খান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের মেয়ে।

'বিক্ষোভ' প্রসঙ্গে নির্মাতা শামীম আহমেদ রনি বলেন, “প্রতিবছর শত শত মেধাবী শিক্ষার্থীর জীবন চলে যায় সড়ক দুর্ঘটনায়। এ বিষয়টি মানবিকতার জায়গা থেকে নাড়া দিয়েছেন। চলচ্চিত্রের মাধ্যমে নিরাপদ সড়ক দাবির ইস্যুটি দর্শকের সামনে উপস্থাপন করতে চাই। আমার দৃঢ় বিশ্বাস, বিক্ষোভের মাধ্যমে বাংলা ছবির দর্শক নতুন অনেক কিছু পাবে। আগামী বছর ‘বিক্ষোভ’ দর্শকদের কাছে পৌঁছে দিতে চাই।”

শ্রাবন্তী, শান্ত ছাড়াও ছবিতে অভিনয় করছেন বলিউডের রাহুল দেব। এই ছবির মাধ্যমে প্রথমবার বাংলাদেশের ছবিতে পারফর্ম করছেন বলিউড তারকা সানি লিওন। তিনি যে গানে পারফর্ম করছেন, সেটি গেয়েছেন কোনাল।

Advertisement