Beta

‘আশিক বানায়া’ গেয়ে মঞ্চ মাতালেন নেহা-হিমেশ

২১ সেপ্টেম্বর ২০১৯, ১৩:২৭ | আপডেট: ২১ সেপ্টেম্বর ২০১৯, ১৩:২৮

অনলাইন ডেস্ক
সংগীতশিল্পী নেহা কক্কর ও হিমেশ রেশমিয়া। ছবি : সংগৃহীত

গানের মঞ্চ কিংবা অন্তর্জাল—ঝড় তুলতে বলিউডি গানের সুপারস্টার নেহা কক্কর বেশ পটু। মঞ্চে কীভাবে দর্শকদের মাতিয়ে রাখা যায়, তা বেশ ভালোভাবেই জানেন ‘আঁখ মারে’খ্যাত এই গায়িকা।

ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণের প্রতিবেদন জানাচ্ছে, ভারতের জনপ্রিয় রিয়ালিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এর প্রচারে সম্প্রতি গানের অনুষ্ঠান ‘সুপারস্টার সিঙ্গার’-এর মঞ্চে হাজির হন নেহা কক্কর, হিমেশ রেশমিয়া, বিশাল দাদলানি ও অনু মালিক। সেখানেই বিখ্যাত গায়ক-সংগীত পরিচালক হিমেশ রেশমিয়ার জনপ্রিয় সব গানের সঙ্গে কণ্ঠ মেলান নেহা-হিমেশ।

নেহা-হিমেশের নজরকাড়া পারফরম্যান্স দেখুন ভিডিওতে :

‘হ্যাশট্যাগ মিটু’ আন্দোলনের সময় অভিযুক্ত অনু মালিক ওই পর্বের প্রোমো ভিডিওতে বলেন, “আমি ‘সুপারস্টার সিঙ্গার’-এর একটি পর্বও মিস করি না। এ কথা আমি এই মঞ্চে দাঁড়িয়ে আছি বলেই বলছি না।”

আরেকটি ভিডিওতে চার গায়ককে একসঙ্গে মঞ্চে দেখা যায়। এ সময় তাঁরা নিজেদের জনপ্রিয় গানগুলো গেয়ে শোনান। ভারতের সংগীত জগতের নতুন তারকা রানু মণ্ডলের গাওয়া ‘তেরি মেরি কাহানি’ গানটিও গাইতে দেখা যায় এই চারজনকে।

‘লন্ডন ঠমকড়া’, ‘কর গ্যায়ি চুল’, ‘দিলবার’, ‘মানালি ট্র্যান্স’, ‘ধাতিং নাচ’, ‘কালা চশমা’সহ অসংখ্য জনপ্রিয় গান রয়েছে নেহার ঝুলিতে। ‘সিম্বা’ সিনেমায় ব্যবহৃত নেহার ‘আঁখ মারে’ গানটি তুমুল জনপ্রিয় হয়েছে। তাঁর সাম্প্রতিক গান ‘ও সাকি সাকি’ ও ‘সরি’ গান দুটোও তুমুল জনপ্রিয় হয়েছে।

Advertisement