Beta

প্রকাশ্যেই সাইফের ঠোঁটে কারিনার ঠোঁট

২৩ সেপ্টেম্বর ২০১৯, ১১:০২

অনলাইন ডেস্ক
স্ত্রী কারিনাকে চুম্বনরত সাইফ। ছবি : সংগৃহীত

ভালোবাসা প্রকাশের তো কত মাধ্যম থাকে! সব মাধ্যমের মধ্যে চুমুকে সুন্দরতম বললে অত্যুক্তি হবে না বলে মনে করেন অনেকেই। আর স্মরণীয় দিনে প্রিয়তমার ঠোঁটে ঠোঁট রেখেই তাঁকে ভালোবাসার কথা জানালেন বলিউড অভিনেতা সাইফ আলি খান।

সংবাদমাধ্যম নিউজ১৮-এর প্রতিবেদনে জানা যায়, শনিবার ৩৯ বছরে পা রাখেন ‘বেবো’ খ্যাত অভিনেত্রী কারিনা। আর এ উপলক্ষে স্ত্রীর জন্য পতৌদি প্যালেসে এক পার্টির আয়োজন করেন বলিউড তারকা সাইফ আলি খান। সেখানে উপস্থিত ছিলেন কারিনার বোন আরেক বলিউড অভিনেত্রী কারিশমা কাপুর, কারিনার ছেলে তৈমুর আলি খান ও তাঁদের ঘনিষ্ঠজন। এদিন সাইফ-কারিনা দুজনের পরনেই ছিল সাদা কুর্তা-পাজামা।

অনাড়ম্বর এই অনুষ্ঠানে প্রকাশ্যেই কারিনার ঠোঁটে ঠোঁট রেখে শুভেচ্ছা জানান সাইফ। আকর্ষণীয় এঈ ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার হওয়ামাত্রই তা ভাইরাল হয়ে যায়। মুহূর্তেই তা লুফে নেন ভক্ত-শুভানুধ্যায়ীরা।

ছবিটি এরই মধ্যে তিন লাখ ৩৩ হাজারেরও বেশি লাইক সংগ্রহ করেছে। জমা পড়া দুই হাজারেরও বেশি মন্তব্যে ভক্তরা তাঁদের এই মিষ্টি ভালোবাসা দেখে উচ্ছ্বাস প্রকাশ করেছেন। প্রিয় তারকাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতেও ভোলেননি ভক্তরা। একজন লেখেন, ‘ভালোবাসাই শক্তি।’

জন্মদিনে কারিনা কী উপহার পেলেন, তাও জানতে চান এক নেটিজেন। তিনি লেখেন, ‘বেবো, জন্মদিনে কী উপহার পেলেন, তা জানতে আমি আগ্রহী। নিশ্চয়ই এটি খুব বিশেষ কিছু।’

কারিনাকে শুভেচ্ছা জানিয়ে জন্মদিনের কেক কাটার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করেন তাঁর বোন কারিশমা কাপুর। ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি শেয়ার করা হয়েছে কারিনা কাপুরের অ্যাকাউন্ট থেকে। একটি ছবিতে সন্তান তৈমুরকে কোলে নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা যায় কারিনাকে। বোন কারিশমা কিংবা স্বামী সাইফের সঙ্গে ক্যামেরাবন্দি হতেও ভোলেননি কারিনা। কিন্তু সবার নজর কেড়েছে সাইফ-কারিনার ঘনিষ্ঠ মুহূর্তের ছবিটি।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Happy birthday my darling bebo ! We love you Direction by @gauravvkchawla @diljitdosanjh #happybirthdaybebo #pataudidiaries

A post shared by KK (@therealkarismakapoor) on

একমাত্র সন্তান তৈমুরের জন্মের পরে কিছুদিন বিরতি নিয়ে ফের পুরোদমে বলিউডে ফেরেন কারিনা। সাইফ আলি খান এখন ‘জওয়ানি জানেমান’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত, আর কারিনা কাপুর ব্যস্ত ‘আংরেজি মিডিয়াম’ নিয়ে, এতে তিনি জুটি বেঁধেছেন ইরফান খানের সঙ্গে।

Advertisement