Beta

এবার কর্ণিয়াকে ‘আপন করে নাও’

২৩ সেপ্টেম্বর ২০১৯, ১৭:১৭

সংগীতশিল্পী জাকিয়া সুলতানা কর্ণিয়া। ছবি : শামছুল হক রিপন

আসছে জনপ্রিয় সংগীতশিল্পী জাকিয়া সুলতানা কর্ণিয়ার নতুন গান ‘আপন করে নাও’। নতুন এই গানটির সংগীতায়োজন করেছেন আদিব; কথা ও সুর তাঁর।

গত পবিত্র ঈদুল আজহায় মুক্তি পেয়েছিল এই শিল্পীর ‘হয়নি বলা ভালোবাসি’ ও ‘মন খারাপের দিন’। গান দুটো শ্রোতাপ্রিয় হয়েছিল। এবার ‘আপন করে নাও’ প্রকাশ করা হবে আগামী ২৮ সেপ্টেম্বর।

এরই মধ্যে নতুন গানটির মিউজিক ভিডিও সম্পন্ন হয়েছে। স্টুডিওতেই করা হয়েছে ভিডিও রেকর্ড। ‘আদিব ফিচারিং কর্ণিয়া’র ‘আপন করে নাও’-এর দৃশ্যধারণ করেছেন আবিদ হাসান। সংগীততারকা কর্ণিয়া জানিয়েছেন, ২৮ সেপ্টেম্বর নিজের নতুন ইউটিউব চ্যানেল অবমুক্ত করতে চলেছেন আদিব। সেখানেই এ গানটি প্রকাশ করা হবে।

কর্ণিয়া ও সংগীত পরিচালক আদিব। ছবি : সংগৃহীত

‘আপন করে নাও’ সম্পর্কে এনটিভি অনলাইনকে কর্ণিয়া বলেছেন, ‘গানটি একটু ভিন্নধর্মী। ওয়েস্টার্ন পপ ধাঁচের। দেশের বাইরে যেমন ডিজিটাল মিউজিক ব্যবহার করা হয়, এ গানেও তেমনটা করা হয়েছে। এটি গতানুগতিক ধাঁচের গান নয়। গান দীর্ঘ হলে শ্রোতারা একটু বিরক্ত হন। এ গানটি ছোট। আশা করি, শ্রোতারা গানটি সাদরে গ্রহণ করবেন।’

কর্ণিয়া আরো জানান, এক মাস আগে গানটির কণ্ঠধারণ করা হয়েছে। আর গত সপ্তাহে মিউজিক ভিডিওর জন্য দৃশ্যধারণ করা হয়।

পপ, রক, ধ্রুপদি সংগীতসহ প্রায় সব ধরনের গানেই স্বাচ্ছন্দ্য কর্ণিয়ার। নিয়মিত স্টেজে গাইতেন। তবে ২০১২ সালে একটি বেসরকারি টেলিভিশনের গানভিত্তিক শো ‘পাওয়ার ভয়েস’-এ অংশগ্রহণ করে রানার্সআপ হন। সেই থেকে প্রচারের আলোয় তিনি। অনেক মিক্সড অ্যালবামে প্রকাশিত হয়েছে তাঁর গান। বেশ কিছু চলচ্চিত্রেও গেয়েছেন। দেশের বিভিন্ন স্থানে নিয়মিতই স্টেজ পারফর্ম করেন কর্ণিয়া।

Advertisement