Beta

প্রেমের গুঞ্জনে ফের আলোচনায় সৃজিত-মিথিলা

২৬ সেপ্টেম্বর ২০১৯, ১৭:২৮

বিনোদন প্রতিবেদক
সৃজিতের জন্মদিনে মিথিলা, রুদ্রনীলসহ অন্যরা। ছবি : সংগৃহীত

২০১০ থেকে ২০১৯ এই কয়েক বছরের মধ্যে কলকাতার পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে নাম জড়িয়েছে একাধিক অভিনেত্রীর। তবে এখনো পর্যন্ত তার কোনোটিই সত্য প্রমাণিত হয়নি।

বেশ কিছুদিন ধরে সৃজিতের সঙ্গে প্রেমের গুঞ্জনে শিরোনাম হচ্ছেন বাংলাদেশের জনপ্রিয় মডেল-অভিনেত্রী মিথিলা। গত ২৩ সেপ্টেম্বর সৃজিতের জন্মদিনের একটি ছবিতেও দেখা গেছে মিথিলার উপস্থিতি। আর তাতেই দুইয়ে দুইয়ে চার মিলিয়েছেন অনেকে। গুঞ্জন, এখন আর সিঙ্গেল নন মিথিলা।

ভারতীয় সংবাদমাধ্যম এইসময়-এর সাম্প্রতিক প্রতিবেদন বলছে, পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে নাম জড়িয়েছে একাধিক অভিনেত্রীর। এর মধ্যে স্বস্তিকা মুখোপাধ্যায়, ঋতাভরী চক্রবর্তী, জয়া আহসান ও রাজনন্দিনীর নাম রয়েছে।

গায়ক অর্ণবের একটি মিউজিক ভিডিওতে অভিনয়ের সূত্রে মিথিলার সঙ্গে সখ্য তৈরি হয় সৃজিতের। এরপর মিথিলাকে নিয়ে ঘোরাঘুরি ও পার্টিতে অংশ নিতে দেখা যায়। সৃজিতের জন্মদিনে মিথিলার উপস্থিতি গুঞ্জনের আগুনে ঘি ঢেলেছে।

ওই প্রতিবেদনে আরো উল্লেখ করা হয়েছে, মিথিলা ও সৃজিত এখন আর সিঙ্গেল নেই।

এর আগে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছিল, সৃজিত-মিথিলার প্রেমের সম্পর্কটা দারুণ চলছে। ঈদের ছুটিতে বাংলাদেশ থেকে সৃজিতের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন মিথিলা।

সৃজিত-মিথিলার প্রেমের গুঞ্জন চললেও সম্প্রতি মেয়েকে নিয়ে একসঙ্গে নিউইয়র্কে ঘুরতে দেখা গেছে সাবেক দম্পতি তাহসান-মিথিলাকে। ২০০৬ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন মিথিলা-তাহসান। ২০১৭ সালে তাঁদের বিচ্ছেদ হয়ে যায়।

Advertisement