Beta

আজ ভক্ত-দর্শকের অপেক্ষায় থাকবেন তানজিন তিশা

৩০ সেপ্টেম্বর ২০১৯, ১৪:১৩

বিনোদন প্রতিবেদক

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। সাদামাটা, মিষ্টভাষী তানজিন তিশা কেবল হাস্যোজ্জ্বল মুখচ্ছবি দিয়ে নয়, সাবলীল আর অনবদ্য অভিনয় দিয়েই দর্শক মহলে গ্রহণযোগ্যতা তৈরি করেছেন। তাই তো দর্শকের কাছে তানজিন তিশা মানেই যেন মুগ্ধতার অপর নাম।

ভক্তরা চান সরাসরি তাঁর সঙ্গে কথা বলতে, আড্ডা দিতে। কিন্তু সে সুযোগ তেমন একটা পান না ভক্তরা। এবার এলো সেই সুযোগ। জনপ্রিয় এ অভিনেত্রীর সঙ্গে মুঠোফোনে কথা বলতে, আড্ডা দিতে ও তাঁকে কোনো প্রশ্ন করার থাকলে তা জানা যাবে তানজিন তিশার কাছ থেকেই।

আজ সোমবার রাত ৮টায় যেকোনো রবি অথবা এয়ারটেল নম্বর থেকে ২২২৮৮ নম্বরে কল করলেই এই অভিনেত্রীর সঙ্গে কথা বলা যাবে।

এ বিষয়ে তিনি বলেন, ‘দর্শকের সঙ্গে গল্প করার জন্য দারুণ একটা সুযোগ পেয়েছি। আজ ঠিক রাত ৮টায় আমি থাকছি, থাকব শুধু দর্শকের সঙ্গে আড্ডা দিতে। আমি রেডি, আপনারা রেডি তো? আমি থাকব শুধু আপনাদের অপেক্ষায়।’

এদিকে, প্রিয় অভিনেতা-অভিনেত্রীর সঙ্গে দর্শকের সরাসরি কথা বলার সুযোগ করে দিচ্ছে লাইভ এন্টারটেইনমেন্ট।

ফ্যাশন শুট ও র‍্যাম্প মডেলিংয়ের মাধ্যমে তিশার কর্মজীবন শুরু হয়। তিশা প্রথম মডেল হন অমিতাভ রেজা চৌধুরী পরিচালিত রবির একটি বিজ্ঞাপনে অংশগ্রহণ করার মাধ্যমে। এটি তাঁর ক্যারিয়ারের জন্য একটি গুরুত্বপূর্ণ দিক ছিল। মডেল ও টেলিভিশন উপস্থাপিকা হিসেবে ব্যাপকভাবে পরিচিত। ‘ইউ-টার্ন’ নাটকে অভিনয়ের জন্য মেরিল-প্রথম আলো পুরস্করের সেরা নবীন অভিনেতা নির্বাচিত হন তিনি।

Advertisement