Beta

প্রেমিকের সঙ্গে বিচ্ছেদ, বন্ধুকে চুমু অভিনেত্রীর

০৫ অক্টোবর ২০১৯, ১৫:০৪ | আপডেট: ০৫ অক্টোবর ২০১৯, ১৫:১৪

অনলাইন ডেস্ক
মার্কিন গায়িকা মিলি সাইরাস ও অস্ট্রেলিয়ান গায়ক কোডি সিম্পসন। ছবি সংগৃহীত

কাইটলিন কার্টারের সঙ্গে মার্কিন গায়িকা মাইলি সাইরাসের বিচ্ছেদ হয়েছে বেশ কিছুদিন হলো। মাইলি এখন তাঁর বন্ধু গায়ক কোডি সিম্পসনের সঙ্গে জম্পেশ সময় কাটাচ্ছেন। গতকাল শুক্রবার এই দুই তারকা চুম্বনরত অবস্থায় ধরা পড়লেন ক্যামেরায়।

সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন জানাচ্ছে, সম্প্রতি আমেরিকার লস অ্যাঞ্জেলসের একটি দোকানে প্রয়োজনীয় কিছু জিনিস কিনতে যান এই যুগল। কেনাকাটার ফাঁকে পরস্পরকে চুমু খান তাঁরা। চুম্বনের ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামের মাধ্যমে প্রকাশ্যে এসেছে। ই টাইমসের বরাত দিয়ে এই তথ্য জানিয়েছে ওই সংবাদমাধ্যম।

তবে প্রত্যক্ষদর্শীরা জানায়, তাঁদের অনুসরণ করতে থাকা লোকজনকে দেখে মাইলি ও  সিম্পসনের দ্রুত ওই স্থান ত্যাগ করেন। অবশ্য এই যুগল একসঙ্গে ক্যামেরায় ধরা পড়ার ঘটনা এটিই প্রথম নয়। এর আগেও তাঁদের বেশকিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

তবে মাইলির সঙ্গে বন্ধুত্ব গড়ে উঠার খবর আগেই জানিয়েছিলেন সিম্পসন। ২০১৫ সালে দেওয়া এক সাক্ষাৎকারে মাইলির সঙ্গে বন্ধুত্বের খবর সবাইকে জানান সিম্পসন। মাইলিকে অন্যতম ভালো বন্ধু অভিহিত করে সিম্পসন জানান, মাইলি খোলা মনের অধিকারী ও তিনি নিজেও মাইলির মতো হওয়ার চেষ্টা করছেন।

এর আগে কোডি মডেল ক্লাইর উয়েস্টেনবার্গের সঙ্গে প্রেম করেছেন। তবে গিগি হাদিদের সঙ্গে তাঁর দীর্ঘদিনের প্রেম ছিল।

তবে সংবাদমাধ্যম ই নিউজের সাম্প্রতিক এক প্রতিবেদনে বলা হয়েছিল, সিঙ্গেল থাকার ইচ্ছে প্রকাশ করেছেন মিলি। যাই হোক, মিলি সম্প্রতি আবারও কাজে ফিরেছেন। সম্প্রতি স্টুডিওতে বসে নিজের একটি ছবিও শেয়ার করেন তিনি। এতে ভক্তরা আশা করছে, অতি শিগগিরই তারা তাঁর নতুন গান শুনতে পাবে।

Advertisement