Beta

উদিতের সঙ্গে রানু! ভিডিও ভাইরাল

০৬ অক্টোবর ২০১৯, ১৩:০২ | আপডেট: ১২ অক্টোবর ২০১৯, ২০:২৪

অনলাইন ডেস্ক
উদিত নারায়ণের সঙ্গে গাইছেন রানু। ছবি : সংগৃহীত

বিনোদনজগতে এ বছরের সবচেয়ে আলোচিত নামের তালিকায় ভারতের রানু মণ্ডলের নাম ওপরের দিকেই থাকবে। খ্যাতি, প্রশংসা, নিন্দা, আলোচনা, সমালোচনা—অল্প কদিনেই জীবনের অনেকগুলো ধাপের সঙ্গে পরিচিত হয়েছেন তিনি। এবার প্রাপ্তির তালিকায় আরো একটি গল্প যোগ হলো তাঁর।

সংবাদমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদনে জানা যায়, এবার ভারতের কিংবদন্তি সংগীতশিল্পী উদিত নারায়ণের সঙ্গে গান গেয়েছেন রানু মণ্ডল। শুধু তাই নন, বলিউডের আরো কয়েকজন জনপ্রিয় সংগীতশিল্পীকেও দেখা যায় রানুর সঙ্গে গাইতে।

সম্প্রতি ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে উদিতের সঙ্গে রানুর গান গাওয়ার একটি ভিডিও শেয়ার করেন সংগীত পরিচালক হিমেশ রেশমিয়া। ওই ভিডিওতে সংগীত পরিচালক হিমেশ, সংগীতশিল্পী পায়েল দেবকেও গাইতে দেখা যায়।

তাঁদের গাওয়া ‘কে রাহি হ্যায় নজদিকিয়া’ গানটিও হিমেশের ‘হ্যাপি, হার্ডি অ্যান্ড হীর’ ছবির গান। অন্তর্জালে ওই ভিডিওটি ছড়িয়ে পড়ার পরে তা ব্যাপক সাড়া ফেলে। এরই মধ্যে ৯০ লাখেরও বেশিবার দেখা হয়েছে ওই ভিডিও। এটি দুই লাখ ৫২ হাজারেরও বেশি লাইক সংগ্রহ করেছে। এ ছাড়া এর মন্তব্যের ঘরে প্রতিক্রিয়া জমা পড়েছে সাড়ে তিন হাজারেরও বেশি।

কলকাতার রানাঘাট রেলস্টেশনে একসময় গান করে বেড়াতেন রানু মণ্ডল। ভবঘুরে ওই গায়িকা কিংবদন্তি সংগীতশিল্পী লতা মঙ্গেশকরের ‘এক পেয়ার কা নাগমা’ গানটি গেয়ে আলোচনার শীর্ষে চলে আসেন। অন্তর্জালে রীতিমতো ভাইরাল হয় তাঁর গাওয়া গানটি।

এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাঁর। রাতারাতি বদলে গেছে জীবন, পরিণত হয়েছেন বড় তারকায়। তিনি এখন জাতীয় পর্যায়ের তারকা। ভারতের গণ্ডি পেরিয়ে তাঁকে চেনেন উপমহাদেশের অনেকেই। তাঁর গান শুনতে অধীর আগ্রহে অপেক্ষায় থাকেন অসংখ্য মানুষ। প্রায়ই সংবাদমাধ্যমগুলোর শিরোনামে উঠে আসছেন নবাগত এই তারকা।

Advertisement