Beta

চার্লি চ্যাপলিনের সাজে রণবীর (ভিডিওসহ)

০৬ অক্টোবর ২০১৯, ২১:৩১

অনলাইন ডেস্ক
বলিউড অভিনেতা রণবীর কাপুর। ছবি : সংগৃহীত

বলিউড অভিনেতা রণবীর সিং তাঁর অদ্ভুতুড়ে সাজপোশাকের জন্য ব্যাপক আলোচিত। বরাবরের মতো তাই এবারও নিজের অন্য রকম ভঙ্গিমায় হাজির হয়ে চমকে দিলেন সবাইকে।

সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, গত শনিবার ‘এলে বিউটি অ্যাওয়ার্ড’-এ হাজির হয়েছিলেন রণবীর। সেখানে এই অভিনেতা কালো স্যুটের সঙ্গে ছাপা শার্ট ও কালো বড় হ্যাট পরে লালগালিচায় হাঁটেন।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

It's a birdie for baba#ranveersingh

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

রণবীরের এই ‘চার্লি চ্যাপলিন’ রূপে আবির্ভূত হওয়ার ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার হওয়ামাত্রই তা রীতিমতো ভাইরাল হয়ে যায়। এমনকি মন্তব্যের ঘরে মজা করতে ছাড়েননি তাঁর স্ত্রী দীপিকা পাড়ুকোনও। ‘আমার ব্রোঞ্জারের বোতল তোমার কাঁধে শেষ করার আগে আমাকে জিজ্ঞেস করা উচিত ছিল না?’ শ্লেষাত্মক মন্তব্য করেন দীপিকা।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

@loewe

A post shared by Ranveer Singh (@ranveersingh) on

পিছিয়ে থাকেননি রণবীরের ভক্ত-অনুসারীরাও। তাঁরাও মন্তব্যের ঘরে প্রতিক্রিয়া জানান। একজন ভক্ত লেখেন, ‘একদম চার্লি চ্যাপলিনের মতো লাগছে।’ আরেকজন নেটিজেন লেখেন, ‘একদিন ফ্যাশন পুলিশ রণবীরকে গ্রেপ্তার করবে।’

রণবীর সিংকে আগামীতে ‘৮৩’ সিনেমায় দেখা যাবে। ভারতের বিশ্বকাপজয়ী ক্রিকেটার কপিল দেবের ভূমিকায় অভিনয় করবেন তিনি। এ ছবিতে তাঁর স্ত্রী দীপিকা পাড়ুকোনও রয়েছেন। কপিলের স্ত্রীর ভূমিকায় দেখা যাবে দীপিকাকে। গত বছর ইতালির লেক কোমোতে সাতপাকে বাঁধা পড়েন দীপবীর। ভক্তরা এ যুগলকে দীপবীর বলে ডাকেন। রণবীর করণ জোহরের ইতিহাস-আশ্রিত ছবি ‘তাখত’-এ অভিনয় নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অনিল কাপুর, ভিকি কুশল, জাহ্নবী কাপুর ও ভূমি পেড়নেকার।

Advertisement