Beta

আরমান গ্রেপ্তারের পর শাকিব মিতুর ‘আগুন’ নিয়ে গুঞ্জন

০৮ অক্টোবর ২০১৯, ১২:২৯

বহিষ্কৃত যুবলীগ নেতা এনামুল হক আরমানের গ্রেপ্তারের পর গুঞ্জন শাকিব-মিতু অভিনীত চলচ্চিত্র ‘আগুন’ নিয়ে। এরই মধ্যে ছবির সিংহ ভাগ শুটিং সম্পন্ন হয়েছে। গত ২৬ সেপ্টেম্বর থেকে কক্সবাজারে ছবিটির শুটিং চলছে।  তবে আরমান গ্রেপ্তার হওয়ার খবরে চলচ্চিত্রপাড়ায় গুঞ্জন আরমানের প্রযোজনা প্রতিষ্ঠান দেশবাংলা মাল্টিমিডিয়ার কার্যক্রম সচল থাকবে তো?

‘আগুন’ ছবির পরিচালক বদিউল আলম খোকন এনটিভি অনলাইনকে বলেন, “আমরা ‘আগুন’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত আছি। গত মাসের ২৭ তারিখ থেকে টানা শুটিং করছি। এর আগে এফডিসিতে শুটিং করেছি। আশা করি টানা শুটিংয়ের মধ্য দিয়ে ছবির শুটিং শেষ করব। সবাই দোয়া করবেন—আমরা যেন সুন্দর একটি চলচ্চিত্র সবাইকে উপহার দিতে পারি।”

বদিউল আলম খোকন পরিচালিত ছবিটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশের প্রথম আসরের রানারআপ জাহারা মিতু। বেশ জাঁকজমকপূর্ণভাবে প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে অনুষ্ঠিত হয় এ ছবির মহরত। সেই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান। সম্রাট ও আরমানও উপস্থিত ছিলেন সে অনুষ্ঠানে।

ছবিটি দেশবাংলা মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত হচ্ছে। এ প্রতিষ্ঠানটির কর্ণধার এনামুল হক আরমান। প্রতিষ্ঠানের প্রথম ছবি ‘মনের মতো মানুষ পাইলাম না’পরিচালনা করেন জাকির হোসেন রাজু। ছবিটিতে অভিনয় করেন শাকিব খান ও শবনম বুবলি। গত ঈদুল আজহায় সারা দেশে মুক্তি পায় ছবিটি। কিন্তু দর্শক মহলে সেভাবে সাড়া ফেলতে পারেনি। 

অসামাজিক কার্যকলাপে জড়িত থাকা এবং শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে যুবলীগ থেকে বহিষ্কার করা হয়েছে ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট ও এনামুল হক আরমানকে। গত রোববার দুপুরে সংগঠনটির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি এ সিদ্ধান্ত নেয়। যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সহসভাপতি ছিলেন আরমান। এর আগে রোববার ভোর ৫টার দিকে কুমিল্লার চৌদ্দগ্রাম থানার আলকরা ইউনিয়নের কুঞ্জশ্রীপুরের চৌধুরী বাড়ি থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আরমানকে গ্রেপ্তার করে র‌্যাব।

Advertisement