Beta

তরুণদের চাকরির সুযোগ দিচ্ছে বিশ্বখ্যাত এইচ অ্যান্ড এম

২৮ ডিসেম্বর ২০১৬, ১৫:৪৩

চাকরি চাই ডেস্ক

তরুণদের আকর্ষণীয় চাকরির সুযোগ দিয়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ব্র্যান্ড এইচ অ্যান্ড এম। ‘ম্যাটারিয়াল মার্চেন্ডাইজার, নিট বা উভেন’ এবং ‘সাসটেইনেবিলিটি ডেভেলপার, এনভায়রনমেন্ট’ পদে এই নিয়োগ দেওয়া হবে।

ম্যাটারিয়াল মার্চেন্ডাইজার, নিট বা উভেন
টেক্সটাইল বিষয়ে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে তিন থেকে চার বছরের অভিজ্ঞতা থাকতে হবে। পাশাপাশি ইংরেজি ভাষায় লিখিত ও মৌখিক এবং বাংলা ভাষায় মৌখিক যোগাযোগে দক্ষ হতে হবে। এ ছাড়া মাইক্রোসফট অফিস অ্যাপ্লিকেশন চালনায় এবং উপস্থাপনায় পারদর্শিতা থাকতে হবে।

সাসটেইনেবিলিটি ডেভেলপার, এনভায়রনমেন্ট
পরিবেশ বিজ্ঞান বা এনভায়রনমেন্টাল সায়েন্স বিষয়ে ডিগ্রিধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন। পাশাপাশি ডাটা অ্যানালাইসিস, পরিসংখ্যান বা পরিবেশ সম্পর্কিত বিষয়াবলিতে দুই থেকে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এ ছাড়া প্রতিষ্ঠানের ব্যবসায়িক ভাষা ইংরেজিতে পারদর্শী হতে হবে।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা এইচ অ্যান্ড এমের ওয়েবসাইট থেকে আবেদন করতে পারবেন। ‘ম্যাটারিয়াল মার্চেন্ডাইজার’ পদের জন্য ‘bit.ly/2iD00DK’ এবং ‘সাসটেইনেবিলিটি ডেভেলপার’ পদের জন্য ‘bit.ly/2i6hCuH’ ওয়েবসাইট থেকে অনলাইনে আবেদন করা যাবে। আবেদন করার সুযোগ থাকছে ১৫ জানুয়ারি, ২০১৭ পর্যন্ত।

সূত্র : লিংকড ইন

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement