Beta

একাধিক পদে ইন্টার্ন করার সুযোগ চ্যানেল টোয়েন্টিফোরে

০৭ জুন ২০১৭, ১৫:৪১

চাকরি চাই ডেস্ক

ইন্টার্নের মাধ্যমে সদ্য স্নাতকসম্পন্ন প্রার্থীদের ক্যারিয়ার শুরু করার সুবর্ণ সুযোগ দিচ্ছে চ্যানেল টোয়েন্টিফোর। প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী ‘ইন্টার্ন (ক্যামেরাপারসন)’ এবং ‘ইন্টার্ন (আইটি অ্যান্ড নেটওয়ার্কিং)’ পদে এই নিয়োগ দেওয়া হবে।

ইন্টার্ন (ক্যামেরাপারসন)

ফিল্ম ও মিডিয়া বিষয়ে স্নাতক পাস প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। যেকোনো প্রোডাকশন হাউস বা ইনস্টিটিউট থেকে শর্ট কোর্স সম্পন্ন হতে হবে। প্রফেশনাল ক্যামেরা মডেল সম্পর্কে ধারণা থাকতে হবে।

ইন্টার্ন (আইটি অ্যান্ড নেটওয়ার্কিং)

কম্পিউটার সায়েন্স, কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং বা সমমানের বিষয়ে বিএসসি বা তিন বছর মেয়াদি ডিপ্লোমা ডিগ্রিসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন। শিক্ষাজীবনের প্রতিটি ক্ষেত্রে ভালো ফল থাকতে হবে। ইংরেজি ভাষায় পারদর্শী হতে হবে। কম্পিউটার নেটওয়ার্কিং বা সিস্টেম অ্যাডমিনিস্ট্রেশন বিষয়ে ব্যবহারিক প্রোজেক্ট বা কোর্সসম্পন্ন হতে হবে প্রার্থীদের।

আবেদন প্রক্রিয়া

বিডিজবস ডটকমের মাধ্যমে অনলাইনে আবেদন করা যাবে। জীবনবৃত্তান্ত ‘camera24@channel24bd.tv’ (ক্যামেরাপারসন) এবং  ‘hr1@channel24bd.tv’ (আইটি অ্যান্ড নেটওয়ার্কিং) ঠিকানায় ই-মেইল করার মাধ্যমেও আবেদন করার সুযোগ থাকছে। এ ছাড়া দুই কপি পাসপোর্ট সাইজের ছবিসহ জীবনবৃত্তান্ত ডাকযোগে পাঠিয়েও প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদন করার ঠিকানা ‘চ্যানেল টোয়েন্টিফোর, ৩৮৭ (সাউথ), তেজগাঁও আই/এ, ঢাকা-১২০৮’। ইন্টার্ন (ক্যামেরাপারসন) এবং ইন্টার্ন (আইটি অ্যান্ড নেটওয়ার্কিং) পদে আবেদন করা যাবে যথাক্রমে ১৬ জুন ও ১৪ জুন, ২০১৭ পর্যন্ত।

সূত্র : বিডিজবস ডটকম

Advertisement