Beta

দিনাজপুরে নিয়োগ দেবে মেরী স্টোপস

১০ জুন ২০১৯, ১১:৫৭

চাকরি চাই ডেস্ক

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মেরী স্টোপস বাংলাদেশ। প্রতিষ্ঠানটি ক্লিনিক ম্যানেজার পদে এই নিয়োগ দেবে।শুধু পুরুষরা আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে সহজেই আবেদন করতে পারেন।

পদের নাম

ক্লিনিক ম্যানেজার

অভিজ্ঞতা

প্রার্থীর সর্বনিম্ন  পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

যোগ্যতা

প্রার্থীকে স্নাতকোত্তর পাস হতে হবে।শুধু পুরুষরা আবেদন করতে পারবেন। প্রার্থীকে যে কোন স্বনামধন্য স্বাস্থ্য সেবাদানকারী প্রতিষ্ঠানে অথবা ফার্মাসিউটিক্যালস কোম্পানীতে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীকে কমপক্ষে  পাঁচ বছর কাজ করার তন্মধ্যে সুপারভাইজার হিসেবে দুই বছর কাজ  করার অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীকে কোন স্বাস্থ্য সেবাদানকারী প্রতিষ্ঠানে ক্লিনিক ব্যবস্থাপনা, টীম গঠন/পরিচালনা, মনিটরিং ও সুপারভিশন, প্রতিবেদন তৈরী করার দক্ষতা থাকতে হবে । কম্পিউটার চালনা, আর্থিক ব্যবস্থাপনা, যোগাযোগ ও বিপণনে দক্ষ ও প্রশিক্ষণপ্রাপ্ত হতে হবে।

বেতন-ভাতা

৩০,০০০ - ৪০,০০০ টাকা + অন্যান্য সুবিধাদি।

কর্মস্থল

দিনাজপুর

আবেদনের প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীকে দুইকপি পাসপোর্ট সাইজের ছবি, দুইজন পরিচয়দানকারীর (অনাত্মীয়) নাম, ঠিকানাসহ  [যার একজনকে অবশ্যই পূর্বের/বর্তমান কর্মস্থলের হতে হবে] পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত অথবা মেরী স্টোপস বাংলাদেশ এর নির্ধারিত CV ফরমে প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও প্রশিক্ষণের কাগজপত্রসহ আগামী ১০ জুন ২০১৯ তারিখের মধ্যে মহা-ব্যবস্থাপক, মানব সম্পদ ও প্রশাসন, মেরী স্টোপস বাংলাদেশ, বাড়ী # ৬/২, ব্লক # এফ, কাজী নজরুল ইসলাম রোড, লালমাটিয়া হাউজিং এস্টেট, ঢাকা - ১২০৭ ঠিকানায় পাঠাতে অনুরোধ করা যাচ্ছে। CV ফরম পাওয়া যাবে https://mariestopes.org.bd/join-our-team এই লিংকে ।

আবেদনপত্র ও খামের উপর প্রার্থীত পদ ও কর্মস্থলের নাম অবশ্যই উল্লেখ করতে হবে। মেরী স্টোপস বাংলাদেশ এ কর্মরত প্রার্থীদের ক্ষেত্রে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ

আগ্রহী প্রার্থীরা আগামী ১০জুন, ২০১৯ পর্যন্ত আবেদন করতে পারবেন।

সূত্র : বিডিজবস

Advertisement