বিভিন্ন জেলায় নিয়োগ দেবে ওয়েভ ফাউন্ডেশন

১২ সেপ্টেম্বর ২০১৯, ১৪:০১

চাকরি চাই ডেস্ক

বেসরকারি সংস্থা ওয়েভ ফাউন্ডেশন জাতীয় ও স্থানীয় পর্যায়ে স্থায়িত্বশীল জীবিকায়ন, গণতান্ত্রিক সুশাসন এবং সামাজিক উন্নয়ন ও জলবায়ু ঘাত-সহিষ্ণুতা ডোমেইন-এর অধীনে বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করছে। সংস্থার ঢাকা বিভাগের ঢাকা, মানিকগঞ্জ, নারায়ণগঞ্জ জেলাগুলোয় ক্ষুদ্রঋণ কর্মসূচি বাস্তবায়নের জন্য শুধু ঢাকা বিভাগে স্থায়ীভাবে বসবাসকারী আগ্রহী প্রার্থীদের কাছ থেকে এরিয়া সমন্বয়কারী পদে দরখাস্ত আহ্বান করা হয়েছে। আগ্রহী যোগ্য নারী ও পুরুষ প্রার্থীরা আবেদন করতে পারেন।

পদের নাম

এরিয়া সমন্বয়কারী

পদসংখ্যা

এই পদে সর্বমোট পাঁচজনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

প্রার্থীকে স্নাতকোত্তর পাস হতে হবে। প্রার্থীর সর্বনিম্ন তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স সর্বোচ্চ ৪৫ বছর। ক্ষুদ্রঋণ কর্মসূচির ন্যূনতম পাঁচটি শাখা অফিস সমন্বয়ের তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। মোটরসাইকেল চালনায় পারদর্শী হতে হবে ও বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে।

কর্মস্থল

ঢাকা, নারায়ণগঞ্জ, মানিকগঞ্জ

বেতন-ভাতা

৪০,০০০/- (মাসিক)

বেতন, ভাতা ও সুবিধা : শিক্ষানবিশকালে ছয় মাস বেতন ৩৬,০০০/- টাকা, ৩,০০০/-মোটরসাইকেল ভাতা, ১,০০০/- যোগাযোগ ভাতা (মোবাইল বিল) এবং প্রতি কর্মদিবস ৫০/- হারে টিফিন ভাতা প্রদান করা হবে।

কোম্পানির সুযোগ-সুবিধাদি

বার্ষিক তিনটি উৎসব ভাতা প্রদান করা হবে

আবেদন প্রক্রিয়া

নিয়োগকালীন শর্ত প্রযোজ্য হবে। খামের ওপরে আবেদনকৃত পদের নাম উল্লেখ থাকতে হবে। উল্লেখ্য যে, প্রার্থীদের ইন্টারভিউ কার্ড ও টিএ/ডিএ প্রদান করা হবে না। শুধু বাছাইকৃত প্রার্থীদেরই পরীক্ষার সুযোগ দেওয়া হবে এবং ফোনের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। আবেদনকারীকে অবশ্যই জীবনবৃত্তান্তের সঙ্গে ছবি পাঠাতে হবে।

আগ্রহী প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, সনদপত্রগুলোর ফটোকপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, ড্রাইভিং লাইসেন্স-এর ফটোকপি, সদ্য তোলা পাসপোর্ট সাইজের এক কপি ছবি (সবকিছু সত্যায়িত) ও যোগাযোগ নম্বরসহ আগামী ২২ সেপ্টেম্বর, ২০১৯ তারিখের মধ্যে প্রশাসন ও মানবসম্পদ বিভাগ, ওয়েভ ফাউন্ডেশন, ৩/১১, ব্লক-ডি, লালমাটিয়া, ঢাকা-১২০৭ ঠিকানায় আবেদন করতে হবে।

আবেদনের সময়

আগ্রহী যোগ্য প্রার্থীরা আগামী ২২ সেপ্টেম্বর, ২০১৯ পর্যন্ত আবেদন করতে পারবেন।

সূত্র : বিডিজবস