Beta

স্নাতক পাসেই নিয়োগ দেবে মেরী স্টোপস

১২ সেপ্টেম্বর ২০১৯, ২২:৩৪

চাকরি চাই ডেস্ক

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মেরী স্টোপস বাংলাদেশ। প্রতিষ্ঠানটি হেলথ এডুকেটর (পুরুষ) পদে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা সহজেই আবেদন করতে পারেন।

পদের নাম

হেলথ এডুকেটর (পুরুষ)

যোগ্যতা

প্রার্থীকে যেকোনো বিভাগে ন্যূনতম স্নাতক পাস হতে হবে। প্রার্থীকে সর্বনিম্ন তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স সর্বোচ্চ ৩৫ বছর। স্বনামধন্য কোনো প্রতিষ্ঠানে মার্কেটিং অথবা বিসিসি কার্যক্রমে মাঠ পর্যায়ে তিন বছরের কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। মাঠ পর্যায়ে রিপ্রোডাক্টটিভ হেলথ, সার্ভিস মার্কেটিং-এ কাজ করার অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীকে অগ্রাধিকার দেওয়া হবে। প্রার্থীকে মাঠ পর্যায়ে বিপণন কাজে সংস্থার লক্ষ্যমাত্রা অর্জনের জন্য ফার্মেসি/ গ্রাম্য ডাক্তার/ ডাক্তারদের সঙ্গে সুসম্পর্ক তৈরির মানসিকতা ও যোগ্যতা থাকতে হবে। প্রার্থীকে স্মার্ট, উদ্যমী ও কর্মঠ হতে হবে।

বেতন-ভাতা

বেতন আলোচনা সাপেক্ষে।

কর্মস্থল

গোপালগঞ্জ, মাদারীপুর

কোম্পানির সুযোগ-সুবিধাদি

বার্ষিক দুটি উৎসব ভাতাসহ অন্যান্য সুবিধা।

আবেদনের প্রক্রিয়া

আবেদনকারীকে অবশ্যই জীবনবৃত্তান্তের সঙ্গে ছবি পাঠাতে হবে। আগ্রহী প্রার্থীকে দুই কপি পাসপোর্ট সাইজের ছবি, দুজন পরিচয়দানকারীর (অনাত্মীয়) নাম, ঠিকানাসহ (যার একজনকে অবশ্যই পূর্বের/ বর্তমান কর্মস্থলের হতে হবে) পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত অথবা মেরী স্টোপস বাংলাদেশ-এর নির্ধারিত সিভি ফরমে প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও প্রশিক্ষণের কাগজপত্রসহ আগামী ২১ সেপ্টেম্বর ২০১৯ তারিখের মধ্যে মহাব্যবস্থাপক, মানবসম্পদ ও প্রশাসন, মেরী স্টোপস বাংলাদেশ, বাড়ি # ৬/২, ব্লক # এফ, কাজী নজরুল ইসলাম রোড, লালমাটিয়া হাউজিং এস্টেট, ঢাকা-১২০৭ ঠিকানায় পাঠাতে অনুরোধ করা যাচ্ছে। সিভি ফরম পাওয়া যাবে {https://www.mariestopes.org.bd/join-our-team/} এই লিংকে।

আবেদনপত্র ও খামের ওপর প্রার্থিত পদ ও কর্মস্থলের নাম অবশ্যই উল্লেখ করতে হবে। মেরী স্টোপস বাংলাদেশ-এ কর্মরত প্রার্থীদের ক্ষেত্রে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। যেকোনো ধরনের তদবির প্রার্থীর অযোগ্যতা হিসাবে বিবেচিত হবে।

আবেদনের শেষ তারিখ

আগ্রহী প্রার্থীরা ২‌১ সেপ্টেম্বর, ২০১৯ পর্যন্ত আবেদন করতে পারবেন।

সূত্র : বিডিজবস

Advertisement