Beta

এইচএসসি পাসেই চাকরি, বেতন ১০ হাজার টাকা

০২ অক্টোবর ২০১৯, ১২:০৮

চাকরি চাই ডেস্ক

মৎস্য ও প্রাণিসম্পদ তথ্য দপ্তরের শূন্য পদগুলোতে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আটটি পদে মোট ২১ জনকে নিয়োগ দেবে। পদগুলোতে মহিলা ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন।

পদের নাম

কৃষি তথ্যকেন্দ্র সংগঠক, অডিও ভিজ্যুয়াল ইউনিট অপারেটর, অডিও ভিজ্যুয়াল ইউনিট মেকানিক, ক্যামেরাম্যান, ক্যাশিয়ার-কাম-অ্যাকাউনট্যান্ট, হিসাব সহকারী ও অফিস সহকারী-কাম-কম্পিউটার-মুদ্রাক্ষরিক।

পদসংখ্যা

মোট ২১ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে যেকোনো বিষয়ে স্নাতক পাসসহ ন্যূনতম উচ্চ মাধ্যমিক বা সমমান পাস প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন। কিছু কিছু পদের জন্য প্রার্থীর কম্পিউটার চালনায় দক্ষতা প্রয়োজন। বয়স ন্যূনতম ১৮ থেতে অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে।

বেতন-স্কেল

কৃষি তথ্যকেন্দ্র সংগঠক, অডিও ভিজ্যুয়াল ইউনিট অপারেটর, অডিও ভিজ্যুয়াল ইউনিট মেকানিক, ক্যামেরাম্যান পদের বেতন ১০,২০০-২৪,৬৮০ টাকা এবং ক্যাশিয়ার-কাম-অ্যাকাউনট্যান্ট, হিসাব সহকারী ও অফিস সহকারী-কাম-কম্পিউটার-মুদ্রাক্ষরিক পদের বেতন ৯,৩০০-২২,৪৯০ টাকা।

আবেদনের নিয়ম

চাকরির জন্য নির্ধারিত আবেদন ফরম প্রার্থী কর্তৃক স্বহস্তে/কম্পিউটার টাইপে পূরণ করে নিজ স্বাক্ষরে আবেদন করতে হবে। আবেদন ফরম এই দপ্তরের ওয়েবসাইটে (flid.gov.bd) পাওয়া যাবে। আবেদনপত্র উপপরিচালক, মৎস্য ও প্রাণিসম্পদ তথ্য দপ্তর, মৎস্য ভবন (১১ তলা), রমনা, ঢাকার বরাবর অফিস চলাকালীন পৌঁছাতে হবে। আবেদনপত্র অবশ্যই ডাকযোগে প্রেরণ করতে হবে। সরাসরি বা হাতে হাতে কোনো আবেদনপত্র গ্রহণ করা হবে না।

আবেদনের সময়সীমা

আবেদন করা যাবে আগামী ৩১ অক্টোবর, ২০১৯ পর্যন্ত।

সূত্র : মৎস্য ও প্রাণিসম্পদ তথ্য দপ্তরের ওয়েবসাইট।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে

Advertisement