Beta

রাশিফল

কর্কটের উচ্চাশা পূরণ, রিপু সংযত রাখুন কন্যা

১৬ এপ্রিল ২০১৮, ০৯:২৬ | আপডেট: ১৬ এপ্রিল ২০১৮, ১৫:৫১

আজ ৩ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ এবং ২৮ রজব ১৪৩৯ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ মেষ রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৫টা ৪৯ মিনিটে এবং সূর্যাস্ত ৬টা ২৩ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মেষ রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা : ৭। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : নেপচুন ও মঙ্গল। আপনার শুভ সংখ্যা : ৭ ও ৯। শুভ বার : সোম ও মঙ্গল। শুভ রত্ন : অ্যামিথিস্ট ও রক্তপ্রবাল। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

দিনটি মোটামুটি শুভ সম্ভাবনাময়। শরীর ভালো থাকতে পারে। বিনয়ী ব্যবহার দিয়ে কাজ আদায় করা সহজ হতে পারে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

পুরনো কোনো রোগ নতুন করে দেখা দিতে পারে। অবহেলা না করে চিকিৎসকের পরামর্শ নিন। অন্যথায় মারাত্মক আকার ধারণ করতে পারে। দূরের যাত্রা ও যোগাযোগ শুভ।

মিথুন (২১ মে-২০ জুন)

বড় ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগীতা পেতে পারেন। সাংগঠনিক কাজে সুফল পেতে পারেন। কোনো আশা পূরণ হতে পারে।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

কোনো ধরনের সামাজিক কাজে অংশ নিতে পারেন। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন। কর্মপরিবেশ অনুকূলে থাকতে পারে। কর্মস্থলে সহযোগিতা পেতে পারেন। কোনো উচ্চাশা পূরণ হতে পারে।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। উচ্চশিক্ষা বা কর্মসংস্থানার্থে বিদেশযাত্রার উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। কাজেকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

উত্তরাধিকার সূত্রে কোনো সম্পত্তি পাওয়ার সম্ভাবনা আছে। যেকোনো ধরনের সামাজিক সংকট এড়িয়ে চলুন। রিপুকে সংযত রাখুন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

ব্যবসায়িক দিক ভালো যেতে পারে। বিক্রয় বাণিজ্য লাভবান হতে পারেন। পারষ্পরিক সামাজিক সম্পর্ক ভালো থাকতে পারে। যেকোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগীতা পেতে পারেন।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

শরীর খুব একটা ভালো নাও যেতে পারে। সাময়িক অসুস্থ্যতায় ভুগতে পারেন। আহারে বিহারে সতর্ক থাকুন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। সুজনশীল কাজে সুফল পাবেন। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। সন্তানের কোনো সাফল্য আনন্দদায়ক হতে পারে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ্য মায়ের শারীরিক অবস্থার উন্নতি হতে পারে। মন ভালো থাকবে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকতে পারে। বিলাস দ্রব্য কেনাকাটা হতে পারে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

ছোট ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে।  প্রয়োজনে তাদের সহযোগীতা পেতে পারেন। কাজকর্মে উৎসাহবোধ করতে পারেন। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

আর্থিক দিক ভালো যেতে পারে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। অধীনস্তদের কাজে লাগাতে চেষ্টা করুন। পড়াশোনায় আনন্দ পাবেন। বাড়িতে আত্মীয় সমাগম হতে পারে।

Advertisement