Beta

‘সারা’ ফ্যাশন ব্র্যান্ডের উদ্বোধন অনুষ্ঠানে তারার মেলা

১২ মে ২০১৮, ২১:২৫

ফিচার ডেস্ক

‘দেশ যে এখন অনেক এগিয়ে গেছে এটা পোশাক শিল্পের উন্নয়ন দেখলে বোঝা যায়। সারা নতুন ব্র্যান্ড। এই ব্র্যান্ডের পোশাক আমি নিজেও পরেছি। আরামদায়ক পোশাক। আজ এখানে উৎসবমুখর অনুষ্ঠানে এসে দারুণ লাগছে আমার।’

কথাগুলো বলেছেন বরেণ্য অভিনয়শিল্পী সারা যাকের। আজ শনিবার সন্ধ্যায় ‘সারা’ ব্র্যান্ডের প্রথম আউটলেট উদ্বোধন করা হয় রাজধানীর মিরপুরে। এর উদ্বোধন করেন সারা যাকের। এছাড়াও উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা ফারুক হোসেন, চিত্রনায়ক নিরব, সংগীতশিল্পী প্রীতম হাসান, ঐশী, জেফার, মডেল ও অভিনেত্রী শেহতাজ প্রমুখ।

সংগীতশিল্পী ঐশী সারা ব্র্যান্ডের একটি পোশাকের মডেলও হয়েছেন। শখের বশে কাজটা করেছেন বলে এনটিভি অনলাইনকে জানিয়েছেন তিনি।

এদিকে, অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সারা লাইফস্টাইল লিমিটেড ও স্নোটেক্সের ব্যবস্থাপনা পরিচালক এস এম খালেদ, পরিচালক শরীফুন নেসা, পরিচালক মোশাররফ হোসেন, সহকারী পরিচালক মতিউর রহমান, উপ-পরিচালক জাকি হাসান খান, হেড অব ডিজাইনার কাশফীয়া নেহরীনসহ অন্যান্য কর্মকর্তারা এবং কলামিস্ট ও লাইফ স্টাইল বিষয়ক ম্যাগাজিন লুকের সম্পাদক ফারাহ জাবিন শাম্মী।

ব্যবস্থাপনা পরিচালক এস এম খালেদ এনটিভি অনলাইনকে বলেন, ‘আমরা সব বয়সী ক্রেতাদের জন্য পোশাক রেখেছি। সামনে শাড়িও আনব আমরা। সব পোশাকই উন্নতমানের সুতা দিয়ে আমরা তৈরি করেছি।’

অন্যদিকে পরিচালক শরীফুন নেসা বলেন, ‘সারা ব্র্যান্ড নিয়ে আমাদের স্বপ্ন অনেক। আমরা যাত্রা শুরু করলাম মাত্র। সবার পছন্দ অনুযায়ী পোশাক আমরা বাজারে নিয়ে আসার চেষ্টা করব।’

উদ্বোধন অনুষ্ঠান হওয়ার আগে মনোমুগ্ধকর একটি ফ্যাশন শোও দেখানো হয়। ফ্যাশন শোতে অংশ নেন মডেল দোয়েল ও বারিশ হক প্রমুখ।

এ ছাড়া ভিডিও প্রেজেন্টেশন ও কেক কাটাসহ নানা জমকালো আয়োজন দিয়ে সাজানো হয়েছিল এই উদ্বোধনী অনুষ্ঠান। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন ফ্যাশন ডিজাইনার কাশফীয়া নেহরীন।

‘স্নোটেক্স’ ২০০০ সালে বায়িং হাউজের মাধ্যমে যাত্রা শুরু করে। আজকের ‘স্নোটেক্স’ হয়ে উঠেছে তিনটি বড় কারখানার একটি প্রতিষ্ঠান রূপে। ‘স্নোটেক্স’ ২০০৫ সালে নিজেদের প্রথম কারখানা হিসেবে প্রতিষ্ঠা করে স্নোটেক্স অ্যাপারেলস।

এরপর সেই সাফল্যের ধারাবাহিকতায় ২০১১ সালে ‘কাট অ্যান্ড সিউ’ এবং ২০১৪ সালে ‘স্নোটেক্স আউটওয়্যার’ প্রতিষ্ঠিত করা হয়। স্নোটেক্স আউটওয়ার গ্রিন ফ্যাক্টরি হিসেবে পুরস্কৃত হয়েছে ইউএসজিবিসির লিড গোল্ড সার্টিফিকেটে। এটি এখন ১০ হাজারের বেশি মানুষের কর্মসংস্থান করে যাচ্ছে। যেটি ২০২০ সালের মধ্যে প্রায় ১৮ হাজার মানুষের কর্মসংস্থানের জায়গা হয়ে দাঁড়াবে।

বাংলাদেশের পোশাক শিল্পের সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত ‘স্নোটেক্স’ তাদের নিজস্ব ব্র্যান্ড ‘সারা’ প্রতিষ্ঠা করল ‘সারা লাইফস্টাইল লিমিটেড’-এর মাধ্যমে। 

মিরপুরে সারা ব্র্যান্ডের আউটলেটটির ঠিকানা: প্লট নম্বর : ১০, ব্লক নম্বর : ক, সেকশন : ৬, মিরপুর।

এই প্রতিষ্ঠান এবং ব্র্যান্ড সম্পর্কে বিস্তারিত তথ্যের প্রয়োজনে যোগাযোগ- ইয়াসিন আরাফাত, কো-অর্ডিনেটর, সারা লাইফস্টাইল, মোবাইল : ০১৭১৭২২৬৫২৫।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement