Beta

রাশিফল

প্রেমের জন্য সময় অনুকূল কন্যা ও বৃশ্চিকের

০৬ জুলাই ২০১৮, ০৮:৩২ | আপডেট: ০৬ জুলাই ২০১৮, ০৯:৫২

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কর্কট রাশির জাতক/ জাতিকা। আপনার জন্ম সংখ্যা : ৬। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : চন্দ্র ও শুক্র। আপনার শুভ সংখ্যা : ২ ও ৬। শুভ বার :  সোম ও শুক্র। শুভ রত্ন :  হীরা ও মুক্তা। 

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। আইনগত ঝামেলা এড়িয়ে চলতে পারলে ভালো করবেন। শরীর খুব একটা ভালো নাও থাকতে পারে।     

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

বড় ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। মনের গভীরে লালিত কোনো ইচ্ছা পূরণ হতে পারে। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন।

মিথুন  (২১ মে-২০ জুন)

সামাজিক কোনো উন্নয়নমূলক কাজে অংশগ্রহণ করতে পারেন। সে ক্ষেত্রে সাফল্যও পেতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

সামাজিক যোগাযোগ অব্যাহত রাখুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। ভাগ্যোন্নয়নের প্রচেষ্টা ফলপ্রসূ হতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

সামাজিক কোনো উন্নয়নমূলক কাজে অংশগ্রহণ করতে পারেন। সে ক্ষেত্রে সাফল্যও পেতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। অসুস্থ পিতার আরোগ্য লাভের সম্ভাবনা আছে।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

দাম্পত্য সম্পর্ক ভালো থাকতে পারে। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো থাকবে। প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকতে পারে। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পেতে পারে। শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। নিজের সীমা লঙ্ঘন করা ঠিক হবে না। কর্তৃপক্ষের সঙ্গে চাকরিজীবীরা যাবতীয় মতানৈক্য এড়িয়ে চলুন।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

ধর্মীয় কাজে আনন্দবোধ করতে পারেন। নিজের মনোভাব স্পষ্টভাবে প্রকাশ করুন। প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকতে পারে।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। মন ভালো থাকবে। আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

নতুন আত্মীয় লাভের যোগ আছে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। প্রবাসী আপনজনের কোনো সংবাদ পেতে পারেন। প্রাপ্ত তথ্যের ওপর নির্ভর করতে পারেন।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

আর্থিক দিক ভালো যেতে পারে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। আপ্যায়নের জন্য ব্যয় কিছুটা বৃদ্ধি পেতে পারে। অধীনদের কাজে লাগাতে পারবেন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

আত্মপ্রতিষ্ঠার চেষ্টা জোরদার করুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করা সহজ হতে পারে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement