Beta

রাশিফল

সুনাম বাড়বে ধনু ও মকরের

০৬ নভেম্বর ২০১৮, ০৯:৩২

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি বৃশ্চিক রাশির জাতক/ জাতিকা। আপনার জন্মসংখ্যা : ৬। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : শুক্র ও মঙ্গল। আপনার শুভ সংখ্যা : ৬ ও ৯। শুভ বার : শুক্র ও মঙ্গল। শুভ রত্ন : হীরা ও রক্তপ্রবাল।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

কর্মপরিবেশ খুব একটা ভালো নাও থাকতে পারে। অপরের প্রতি সদাচরণ করুন। ঘনিষ্ঠ কারো সহযোগিতায় উপকৃত হতে পারেন। ঘনিষ্ঠ কেউ শত্রুতাও করতে পারে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

নিজের মতামত স্পষ্টভাবে প্রকাশ করুন। কর্মস্থলে সহকর্মীদের সঙ্গে সুসম্পর্ক বজায় নাও থাকতে পারে। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে। শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে।

মিথুন (২১ মে-২০ জুন)

আধ্যাত্মিক চিন্তা-চেতনায় সমৃদ্ধি আসতে পারে। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। প্রণয়-প্রস্তাবে সাড়া পেতে পারেন। রোমান্স ও বিনোদন শুভ।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

প্রবাসী আপনজনের কোনো সংবাদ পেতে পারেন। কোনো আশা পূরণ হতে পারে। বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে। পড়াশোনার প্রতি আগ্রহবোধ করতে পারেন। মন ভালো থাকবে।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

বাড়িতে আত্মীয় সমাগম হতে পারে। ছোট ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। কাজকর্মে উৎসাহবোধ করবেন।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

দিনটি মোটামুটি শুভ সম্ভাবনাময়। শরীর ভালো থাকতে পারে। বেহাত হওয়া কোনো সম্পদের দখল ফিরে পেতে পারেন। আর্থিক দিক ভালো যাবে। প্রাপ্তিযোগ আছে।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

আইনগত ঝামেলা এড়িয়ে চলতে পারলে ভালো করবেন। শরীর মোটামুটি ভালো থাকতে পারে। মানসিক প্রশান্তি বজায় থাকবে। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করা সহজ হতে পারে।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

বন্ধুদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। প্রয়োজনে তাদের সহযোগিতা গ্রহণ করুন। গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। গোপন শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। ব্যয় বৃদ্ধি পেতে পারে।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

অসুস্থ পিতার শারীরিক অবস্থার উন্নতি হতে পারে। কোনো উন্নয়নমূলক কাজে অংশগ্রহণ করতে পারেন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বোধ করতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। কর্মস্থলে নিজের কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। পিতৃস্বাস্থ্য ভালো থাকতে পারে। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পাবে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

অতীন্দ্রিয় শাস্ত্রাদির প্রতি আগ্রহবোধ করতে পারেন। জীবন ও জগৎ সম্পর্কে কোনো ধারণা পেতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। ভাগ্যোন্নয়নের প্রচেষ্টা জোরদার করুন। ভ্রমণের সুযোগ পেতে পারেন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

ঘনিষ্ঠ কোনো বন্ধুর সহযোগিতায় উপকৃত হতে পারেন। সামাজিক সংকট এড়িয়ে চলার চেষ্টা করুন। রিপুকে সংযত রাখুন। অন্যথায় বদনাম হতে পারে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement