Beta

রাশিফল

বিবাদ এড়ান সিংহ, উত্তেজনা পরিহার করুন বৃশ্চিক

১৩ ডিসেম্বর ২০১৮, ১০:০৬

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি ধনু রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা : ৪। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : বৃহস্পতি ও ইউরেনাস। আপনার শুভ সংখ্যা : ৩ ও ৪। শুভবার : রবি ও বৃহস্পতিবার। শুভ রত্ন : গার্নেট ও পোখরাজ।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)
বড় ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। প্রয়োজনে তাদের সহযোগিতা গ্রহণ করুন। ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। পেশাগত যোগাযোগ অব্যাহত রাখুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)
পিতৃস্বাস্থ্য মোটামুটি ভালো থাকতে পারে। অসুস্থ পিতার শরীর-স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে। কর্তৃপক্ষের সঙ্গে চাকরিজীবীরা সুসম্পর্ক বজায় রাখুন।

মিথুন (২১ মে-২০ জুন)
আধ্যাত্মিকতার প্রতি অনুরাগবোধ করতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। জীবনকে অর্থবহ করার চেষ্টা করুন। ভ্রমণের সুযোগ পেতে পারেন। তীর্থগমন হতে পারে।

কর্কট (২১ জুন-২০ জুলাই)
সময়ের প্রতিকূলতা সম্পর্কে সতর্ক থাকুন। কোনো ধরনের সামাজিক সংকটের উদ্ভব হতে পারে। জৈবিক কামনা-বাসনাকে সংযত রাখুন। অন্যথায় সুনাম ও মর্যাদা প্রশ্নবিদ্ধ হতে পারে। ট্যাক্স-সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)
দিনটি মিশ্র সম্ভাবনাময়। দাম্পত্য ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। অপরের প্রতি সদাচরণ করুন। আপনজন কেউ শত্রুতা করতে পারে। বিবাদ এড়িয়ে চলুন।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
কর্মপরিবেশ অনুকূল থাকবে না। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে। শরীর ভালো যাবে না। আহারে-বিহারে সতর্ক থাকুন। সীমা লঙ্ঘন করা ঠিক হবে না।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
দিনটি খুব একটা অনুকূল নাও থাকতে পারে। নিজের মনোভাব স্পষ্টভাবে প্রকাশ করুন। অন্যথায় সুযোগ হারাতে পারেন। সন্তানের কোনো বিষয়ে চিন্তিত হতে পারেন। যাত্রা ও যোগাযোগ শুভ।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
আধ্যাত্মিকতার প্রতি অনুরাগবোধ করতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। মাতৃস্বাস্থ্য ভালো থাকতে পারে। হঠাৎ অসুস্থবোধ করতে পারেন। উত্তেজনা পরিহার করুন।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
দিনটি মিশ্র সম্ভাবনাময়। গলায় কোনো সমস্যা হতে পারে। ঠান্ডা সম্পর্কে সতর্ক থাকুন। পরিবেশের সঙ্গে মানিয়ে চলুন। তথ্যগত বিভ্রান্তি দেখা দিতে পারে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
প্রদত্ত প্রতিশ্রুতি রক্ষা করতে চেষ্টা করুন। কোনো আত্মীয় সমাগম হতে পারে। আপ্যায়নের জন্য ব্যয় বৃদ্ধি পেতে পারে। মূল্যবোধ বজায় রাখুন। চক্ষু-সংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
নিজেকে যথাযথভাবে প্রকাশ করার চেষ্টা করুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। অপরের প্রতি সদাচরণ করুন। দাম্পত্য ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। জ্ঞাতিশত্রু সম্পর্কে সতর্ক থাকুন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
সময় খুব একটা অনুকূল নাও থাকতে পারে। কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। মামলা-মোকদ্দমা কিছু থাকলে তার ফল আপনার বিপক্ষে চলে যেতে পারে।

Advertisement