Beta

রাশিফল

সাফল্য পাবেন মিথুন, বিবাদ এড়ান কর্কট

২৪ ডিসেম্বর ২০১৮, ০৯:১৩ | আপডেট: ২৪ ডিসেম্বর ২০১৮, ১০:২০

আজ ১০ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ এবং ১৬ রবিউস সানি ১৪৪০ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ মকর রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৬টা ৪৯ মিনিটে এবং সূর্যাস্ত ৫টা ২২ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মকর রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা : ৬। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : শুক্র ও শনি। আপনার শুভ সংখ্যা : ৬ ও ৮। শুভ বার : শুক্র ও শনি। শুভ রত্ন : হীরা ও নীলা। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। মাতৃস্বাস্থ্য ভালো যেতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে যানবাহন ক্রয়ের সম্ভাবনা আছে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

পুরোনো কোনো আত্মীয়ের সঙ্গে হঠাৎ সাক্ষাৎ হতে পারে। পড়াশোনায় আনন্দবোধ করতে পারেন। প্রবাসী আপনজনের কোনো সংবাদ পেতে পারেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

নিজের যোগ্যতা প্রমাণ করার চেষ্টা করুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। অধীনদের কাজে লাগাতে পারবেন। মূল্যবোধ সমুন্নত রাখুন। বেহাত হওয়া সম্পদের দখল ফিরে পেতে পারেন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

সম্ভাব্য ক্ষেত্রে বিদেশযাত্রার সুযোগ পেতে পারেন। অপ্রয়োজনীয় ব্যয় পরিহার করুন। শরীর মোটামুটি ভালো থাকতে পারে। কোনো ব্যাপারে বিবাদে না জড়ালে ভালো করবেন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

বড় ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। দূরের যাত্রা হতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে। কর্মস্থলে কোনো সিনিয়র সহকর্মীর পরামর্শে উপকৃত হতে পারেন। আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধি পেতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

কোনো আশা পূরণ হতে পারে। পেশাগত দিক ভালো যাবে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ পিতার আরোগ্য লাভ হতে পারে। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

পরধনপ্রাপ্তির সম্ভাবনা আছে। ট্যাক্স-সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। জীবনকে অর্থবহ করার চেষ্টা করুন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। তীর্থগমন হতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

ঘনিষ্ঠ কোনো বন্ধুর সহযোগিতায় উপকৃত হতে পারেন। ঘনিষ্ঠ কেউ শত্রুতা করতে পারে। শরীর ভালো নাও থাকতে পারে। অসুস্থতাকে অবহেলা না করে চিকিৎসকের পরামর্শ নিন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

কর্মপরিবেশ অনুকূল নাও থাকতে পারে। ব্যক্তিগত দায়-দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। বিকেলের দিকে ব্যবসায়ীদের জন্য সময় অনুকূল হতে পারে। কোনো চুক্তি সম্পাদন করতে পারেন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। ব্যক্তিগত দায়দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। কর্মপরিবেশ খুব একটা অনুকূল নাও থাকতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা নাও পেতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে।

Advertisement