Beta

রাশিফল

কর্কটের রোমান্স শুভ, ধনুর ব্যয় বৃদ্ধি

২৯ জানুয়ারি ২০১৯, ০৮:১৩ | আপডেট: ২৯ জানুয়ারি ২০১৯, ১১:০৩

আজ ১৬ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ এবং ২২ জমাদিউল আউয়াল ১৪৪০ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ কুম্ভ রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৬টা ৪১ মিনিটে এবং সূর্যাস্ত ৫টা ৪৩ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কুম্ভ রাশির জাতক/ জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ চন্দ্র ও ইউরেনাস। আপনার শুভ সংখ্যা ২ ও ৩। শুভ বার রবি ও সোম। শুভ রত্ন মুক্তা ও গার্নেট।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

জ্ঞাতিশত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। জ্ঞাতিশত্রু সম্পর্কে সতর্ক থাকুন। ব্যবসায়িক দিক ভালো যাবে না। বিক্রয় বাণিজ্যে লোকসান হতে পারে। আজ কোনো ঝুঁকি নেওয়া ঠিক হবে না।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

ব্যক্তিগত দায়দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে। দাম্পত্য ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। অপরের প্রতি সদাচরণ করুন। যাত্রা ও যোগাযোগ শুভ।

মিথুন রাশি(২১ মে-২০ জুন)

নিজের মনোভার প্রকাশ করুন।অন্যাথায় সুযোগ হারাতে পারেন। শরীর ভালো যাবে না।আহারে সতর্ক থাকুন।প্রয়োজনে ডাক্তরের পরামর্শ নিন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভ হতে পারে। ধর্মীয় কাজে আনন্দ পাবেন। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে। রোমান্স ও বিনোদন শুভ।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

ছোট ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। মন ভালো থাকবে। অতিরিক্ত উত্তেজনা ক্ষতির কারণ হতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

প্রদত্ত প্রতিশ্রুতি রক্ষা করার চেষ্টা করুন। মূল্যবোধ বজায় রাখুন। আত্মীয়দের সঙ্গে যোগাযোগ অব্যাহত রাখুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। কাজকর্মে উৎসাহ বোধ করবেন।

তুলা রাশি (২৩ অক্টোবর-২২ অক্টোবর)

শরীর মোটামুটি ভালো থাকবে। অপরের প্রতি সদাচরণ করুন। অধীনদের কাজে লাগাতে চেষ্টা করুন। বেদখল হওয়া সম্পদ উদ্ধারের প্রচেষ্টা জোরদার করুন। মাথাব্যথায় ভুগতে পারেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। ভ্রমণের সুযোগ পেতে পারেন। শরীর মোটামুটি ভালো থাকতে পারে। মানসিক প্রশান্তি বজায় থাকবে। নিজের কোনো কাজের স্বীকৃতি পেতে পারেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

বন্ধুদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। প্রয়োজনে তাদের সহযোগিতা নিন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। আইনি জটিলতায় না জড়ালে ভালো করবেন। ব্যয় বৃদ্ধি পেতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

কর্মপরিকল্পনা অনুকূল থাকবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। আর্থিক দিক ভালো যাবে। কোনো আশা পূরণ হতে পারে। ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফ্রেব্রুয়ারি)

কোনো আশা পূরণ হতে পারে। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। সামাজিক কাজে অংশ নিতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে।

মীন রাশি (১৯ ফ্রেব্রুয়ারি-২০ মার্চ)

পরধনপ্রাপ্তির সম্ভাবনা আছে। গমনেচ্ছু ব্যক্তিকে যেতে দিন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। জীবনকে অর্থবহ করার চেষ্টা করুন। তীর্থযাত্রা শুভ।

Advertisement