Beta

রাশিফল

মেষের যাত্রা শুভ, বৃষের ইচ্ছাপূরণ

০৮ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:১০ | আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০১৯, ১১:১১

আজ ২৬ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ এবং ২ জমাদিউস সানি ১৪৪০ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ কুম্ভ রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৬টা ৪৮ মিনিটে এবং সূর্যাস্ত ৫টা ৫৩ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কুম্ভ রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা: ৮। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: শনি ও ইউরেনাস। আপনার শুভ সংখ্যা: ৪ ও ৮। শুভ বার: শনি ও রবি। শুভ রত্ন: নীলা ও গার্নেট। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

সময়ের প্রতিকূলতা সম্পর্কে সতর্ক থাকুন। মামলা-মোকদ্দমা থেকে বিরত থাকুন। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। দূরের যাত্রা শুভ।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। বন্ধুদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। পেশাগত যোগাযোগ অব্যাহত রাখুন। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

অসুস্থ পিতার শরীর-স্বাস্থ্যের ব্যাপারে যত্নবান হলে ভালো করবেন। সামাজিক ক্ষেত্রে কোনো কাজে অংশ নিতে পারেন। চাকরিজীবীরা কর্তৃপক্ষের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখে চলুন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বোধ করতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। জীবনকে অর্থবহ করার চেষ্টা করুন। ভাগ্যোন্নয়নের প্রচেষ্টা চালিয়ে যান। তীর্থযাত্রা হতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

কোনো ধরনের সামাজিক সংকট দেখা দিতে পারে। রিপুকে সংযত রাখুন। অতীন্দ্রিয় শাস্ত্রাদির প্রতি আগ্রহবোধ করতে পারেন। শরীর খুব একটা ভালো নাও যেতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

দাম্পত্য ভুল বোঝাবুঝি এড়িয়ে চলার চেষ্টা করুন। অপরের প্রতি সদাচরণ করুন। জ্ঞাতিশত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। ব্যবসায়িক ক্ষেত্রে আজ কোনো চুক্তি করা ঠিক হবে না।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

শত্রুরা মাথাচাড়া দিয়ে উঠতে পারে। শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। সীমা লঙ্ঘন করা ঠিক হবে না। শরীর ভালো যাবে না। প্রয়োজনে চিকিৎসা নিন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

বিদ্যার্থীরা পড়াশোনায় অধিকতর মনোযোগী হওয়ার চেষ্টা করুন। অন্যথায় পরীক্ষায় আশানুরূপ সাফল্য নাও পেতে পারেন। সন্তানের কোনো বিষয় চিন্তার কারণ হতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

আধ্যাত্মিক চিন্তা-চেতনায় সমৃদ্ধি আসতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। অসুস্থ মায়ের শরীর-স্বাস্থ্যের ব্যাপারে যত্নবান হওয়ার চেষ্টা করুন। চলাফেরায় সতর্ক থাকুন। উত্তেজনা ক্ষতির কারণ হতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। গলায় কোনো সমস্যা দেখা দিতে পারে। ঠান্ডা ও ধুলাবালি সম্পর্কে সতর্ক থাকুন। পরিবেশের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। তথ্যগত বিভ্রান্তি দেখা দিতে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

বাড়িতে অতিথি সমাগম হতে পারে। আজ কাউকে কোনো প্রতিশ্রুতি না দিলেই ভালো করবেন। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। চক্ষু-সংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

শরীর মোটামুটি ভালো থাকতে পারে। কোনো বিশেষ রঙের প্রতি আকর্ষণবোধ করতে পারেন। অপরের প্রতি সদাচরণ করুন। দাম্পত্য ক্ষেত্রে মতানৈক্য এড়িয়ে চলুন। ব্যক্তিত্ববোধ বজায় রাখুন।

Advertisement