Beta

কোন রাশির লোকেরা বেশি মিথ্যা বলে?

২৯ মার্চ ২০১৯, ১৭:৩৩

ফিচার ডেস্ক
জ্যোতিষশাস্ত্রমতে,কিছু রাশি একটু বেশিই মিথ্যা বলে। ছবি : সংগৃহীত

বলা হয়, প্রত্যেক মানুষই কখনো না কখনো মিথ্যা কথা বলে। এমনকি খুব সৎ ও স্পষ্টবাদী লোকও অনেক সময় মিথ্যা বলে। তবে জানেন কি, কোন রাশির লোকেরা বেশি মিথ্যা কথা বলে?

এর উত্তর জানিয়েছে জ্যোতিষশাস্ত্র বিষয়ক ওয়েবসাইট অ্যাসট্রোফেম। চলুন তাহলে দেখা যাক, রাশি অনুযায়ী আপনি কতটা সৎ।

১. মিথুন (২১ মে-২০ জুন)

জ্যোতিষশাস্ত্রমতে, সবচেয়ে বেশি মিথ্যা কথা বলে মিথুন রাশির লোকেরা। অনেকে ভাবে,মিথুন রাশির লোকদের যোগাযোগের দক্ষতা খুব ভালো। এরা অনেক সামাজিকও হয়। সাধারণত মিথুন রাশির লোকেরা কথা বলতে পছন্দ করে এবং গল্প বানাতে পছন্দ করে।তবে তারা সতর্ক না থাকলে তাদের মুখ তাদের সমস্যায় ফেলে।কেননা, বেশি কথা বলতে গিয়ে মুখ থেকে মিথ্যা বেরিয়ে যায় কখনো কখনো।

২.তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

তুলা রাশির লোকেরা সাধারণত খুব চমৎকার ব্যক্তিত্বের হয়। তারা মানুষের অনুভূতিকে আঘাত করার বিষয়টি অপছন্দ করে। যাতে কারো অনুভূতিতে আঘাত না লাগে, এ জন্য তারা কখনো কখনো একটু-আধটু মিথ্যা কথা বলে।

৩.মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

জ্যোতিষশাস্ত্রমতে,মীন রাশির ব্যক্তিরা একটা জটিল হয়। তারা স্বাধীনতা পছন্দ করে।কোনো প্রতিশ্রুতি তাদের স্বাধীনতাকে ভঙ্গ করলে সেটি তারা ভাঙতে দেরি করে না। আর প্রতিশ্রুতিতে যেন না জড়াতে হয়,তাই তারা মিথ্যা বলে।

৪. বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

বৃশ্চিক খুব নাটকীয় রাশি। তারা সবকিছুর মধ্যে উত্তেজনা পছন্দ করে,এমনকি সত্য ভঙ্গ করার ক্ষেত্রেও।বৃশ্চিক রাশির লোকেরা অন্যের ওপর নিজের প্রভাব বিস্তার করতে চায় এবং মনোযোগ আকর্ষণ করতে চায়। আর এই করতে গিয়ে কখনো কখনো মিথ্যা বলে ফেলে।

Advertisement