Beta

রাশিফল

আশা পূরণ কর্কটের, দাম্পত্য ভালো কন্যার

২০ আগস্ট ২০১৯, ০৭:৪৭

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি সিংহ রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা : ২। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : রবি ও চন্দ্র। আপনার শুভ সংখ্যা : ১ ও ২। শুভ বার : রবি ও সোম । শুভ রত্ন : মুক্তা ও রুবি ।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

শরীর ভালো যাবে না। অবহেলা না করে চিকিৎসা নিন। মামলা-মোকাদ্দমা এড়িয়ে চলার চেষ্টা করুন। ব্যয় বৃদ্ধি পেতে পারে। দূরের যাত্রা শুভ।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

বন্ধুদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। আর্থিক দিক ভালো যাবে। মনের গভীরে লালিত কোনো আশা পূরণ হতে পারে। সাংগঠনিক কাজে সুফল পাবেন।

মিথুন (২১ মে-২০ জুন)

পিতৃস্বাস্থ্য ভালো যাবে। পাবলিক ইমেজ বৃদ্ধি পেতে পারে। কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে। কর্মস্থলে জেষ্ঠ্য সহকর্মীর সহযোগিতা পেতে পারেন। বেকারদের কারো কারো কর্মস্থান হতে পারে।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগবোধ করতে পারেন। জীবন ও জগৎ সম্পর্কে নতুন কোনো ধারণা পেতে পারেন। পেশাগত দিক ভালো যাবে। কোনো আশা পূরণ হতে পারে। ভ্রমণের সুযোগ পেতে পারেন।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। রিপুকে সংযত রাখুন। অন্যথায় সুনাম ও মর্যাদা প্রশ্নবিদ্ধ হতে পারে। শরীর ভালো যাবে না। যথাযথ চিকিৎসা নিলেই ভালো করবেন।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

দাম্পত্য সম্পর্ক ভালো থাকতে পারে। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে। প্রেমিক-প্রেমিকাদের জন্য সময় অনুকূল থাকতে পারে। ঘনিষ্ঠ কোনো বন্ধুর সহযোগিতায় উপকৃত হতে পারেন। যৌথ ও অংশীদারী ব্যবসায় সুফল পাবেন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

শরীর খুব একটা ভালো যাবে না। শারীরিক অসুস্থতাকে অবহেলা না করে চিকিৎসা নিন। আহারে -বিহারে সতর্ক থাকুন। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে। সীমা লঙ্ঘন করা থেকে বিরত থাকুন।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

দিনটি শুভ সম্ভাবনাময়। মনের মানুষকে মনের কথা খুলে বলুন। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন। প্রণয় প্রস্তাবে সাড়া পেতে পারেন। সম্ভাব্য ক্ষেত্রে  দম্পতিদের কারো কারো সন্তান লাভের যোগ আছে।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

মাতৃস্বাস্থ্য ভালো যাবে। মন ভালো থাকবে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকতে পারে। কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। বিলাসদ্রব্য কেনাকাটার সম্ভাবনা আছে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

নতুন আত্মীয় লাভের যোগ আছে। ছোট ভাই-বোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। কাজকর্মে উৎসাহ বোধ করবেন। প্রবাসী কোনো আপনজনের সংবাদ পেতে পারেন।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

আর্থিক দিক ভালো যাবে। পাওনা টাকা আদায় হতে পারে। মূল্যবোধ সমুন্নত থাকতে পারে। প্রদত্ত প্রতিশ্রুতি রক্ষা করতে পারবেন। পড়াশোনায় আনন্দ পাবেন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

দাম্পত্য সম্পর্ক ভালো থাকবে। শরীর ভালো থাকতে পারে। আত্মপ্রতিষ্ঠার চেষ্টা জোরদার করুন। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন। কোনো বিশেষ রঙের পোশাক ভালো লাগতে পারে।

Advertisement