Beta

রাশিফল

আপনজন থেকে সাবধান মিথুন, ভ্রমণের সুযোগ মেষের

০৭ সেপ্টেম্বর ২০১৯, ০৮:৪৯ | আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০১৯, ০৯:২৪

আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কন্যা রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা ৭। আপনার ওপর প্রভাবকারী গ্রহ বুধ ও নেপচুন। আপনার শুভ সংখ্যা ৫ ও ৭। শুভ বার সোম ও বুধ। শুভ রত্ন পান্না ও অ্যামিথিস্ট।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

সামাজিক যোগাযোগ অব্যাহত রাখুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। ভ্রমণের সুযোগ পেতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। সামাজিক সংকট এড়িয়ে চলার চেষ্টা করুন। রিপুকে সংযত রাখুন। অন্যথায় বদনাম হতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ এড়িয়ে চলার চেষ্টা করুন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

পারস্পরিক সামাজিক সম্পর্ক বজায় রাখুন। বিক্রয়-বাণিজ্যে লাভবান হতে পারেন। আপনজন কেউ শত্রুতা করতে পারে। কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতা পেতে পারেন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

কর্ম-পরিবেশ খুব একটা অনুকূল নাও থাকতে পারে। চাকরিজীবীদের কর্তৃপক্ষের সঙ্গে ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক থাকুন। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

ধর্ম-কর্মের প্রতি আগ্রহবোধ করতে পারেন। পড়াশোনার প্রতি মনোযোগী হওয়ার চেষ্টা করুন। সন্তানের সঙ্গে মতের মিল নাও হতে পারে। শিল্প-সংস্কৃতির প্রতি আগ্রহবোধ করতে পারেন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

অসুস্থ মায়ের দিকে খেয়াল রাখুন। উত্তেজনা পরিহার করুন। আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। পড়াশোনার প্রতি আগ্রহবোধ করতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

ছোট ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। প্রয়োজনে তাদের সহযোগিতা গ্রহণ করুন। পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে চলুন। ঠান্ডার সমস্যায় ভুগতে পারেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। চক্ষুসংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। চিকিৎসকের পরামর্শ নিলে ভালো করবেন। কাউকে ধারকর্জ দেওয়া থেকে বিরত থাকুন। মূল্যবোধ বজায় রাখুন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

অসুস্থদের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করতে চেষ্টা করুন। কোনো বিশেষ রঙ ভালো লাগতে পারে। দাম্পত্য সুসম্পর্ক বজায় রাখুন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। শরীর ভালো যাবে না। অবহেলা না করে চিকিৎসা নিন। ঋণগ্রস্ত হতে পারেন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

আর্থিক দিক মোটামুটি ভালো থাকতে পারে। পেশাগত যোগাযোগ অব্যাহত রাখুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। কোনো আশা পূরণ হতে পারে। জনসম্পৃক্ততা বাড়বে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। কোনো আশা পূরণ হতে পারে। সামাজিক কাজে অংশ নিতে পারেন। পিতৃস্বাস্থ্য ভালো যাবে।

Advertisement