রাশিফল : কুম্ভের গোপন ইচ্ছা পূরণ, সুনাম বৃদ্ধি পাবে মীনের

০৮ সেপ্টেম্বর ২০১৯, ০৮:১২ | আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০১৯, ০৮:১৮

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কন্যা রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা : ৮। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : শনি ও বুধ। আপনার শুভ সংখ্যা : ৫ ও ৮। শুভ বার : শনি ও বুধ। শুভ রত্ন : নীলা ও পান্না।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। পেশাগত দিক ভালো যেতে পারে। ভ্রমণের সুযোগ পেতে পারেন। তীর্থ ভ্রমণ শুভ।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

প্রতিকূল সময়ে ধৈর্য ধারণ করুন। ব্যবসায়িক দিক ভালো যাবে না। বিক্রয়-বাণিজ্যে লোকসান হতে পারে। আপনার নামে কোনো অপবাদ রটতে পারে। শারীরিক অসুখ অশান্তিকে অবহেলা করা ঠিক হবে না।

মিথুন (২১ মে-২০ জুন)

ব্যবসায়িক দিক মোটামুটি ভালো থাকতে পারে। বিক্রয়-বাণিজ্যে লোকসান হতে পারে। বন্ধুদের সহযোগিতায় উপকৃত হতে পারেন। অপরের প্রতি সদাচরণ করুন। দাম্পত্য ক্ষেত্রে মতানৈক্য এড়িয়ে চলুন।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

শরীর ভালো যাবে না। অবহেলা না  করে চিকিৎসা নিলে ভালো করবেন। খাওয়া দাওয়ায় সতর্ক থাকুন। শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। সীমালঙ্ঘন করা ঠিক হবে না।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

ধর্মীয় কাজে আনন্দ পাবেন। বিদ্যার্থীদের জন্য সময় মোটামুটি অনুকূল থাকতে পার। পড়াশনায় মন বসাতে চেষ্টা করুন। নিজের মনোভাব যথাযথ ভাবে প্রকাশ করুন। সৃজনশীল কাজে অংশ নিতে পারেন।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

মায়ের শরীর স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী মায়ের যথাযথ চিকিৎসার ব্যবস্থা করুন। চলাফেরায় সতর্ক থাকুন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। আবেগ সংযত রাখুন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

দিনটি শুভ সম্ভাবনাময়। গলায় কোনো সমস্যা দেখা দিতে পারে। অবহেলা না করে চিকিৎসকের পরামর্শ নিন। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন। কাজকর্মে প্রত্যাশিত সাফল্য নাও পেতে পারেন।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

আজ কাউকে কোনো প্রতিশ্রুতি না দিলেই ভালো করবেন। গুরুত্বপূর্ণ জিনিসপত্র সতর্কতার সঙ্গে সামলে রাখুন। পাওনা টাকা আদায় বিলম্বিত হতে পারে। মাথাব্যাথায় ভুগতে পারেন। প্রয়োজনে চিকিৎসা নিন।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

নিজেকে যথাযথ ভাবে প্রকাশ করার চেষ্টা করুন। সেক্ষেত্রে সাফল্য পেতেও পারেন। শরীর মোটামুটি ভালো থাকতে পারে। অপরের প্রতি সদাচরণ করুন। ব্যবসায়িক বিনিয়োগ ভেবে চিন্তা করলেই ভালো করবেন।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। গোপন শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। অনাভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। শোকাগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। অকারণ ব্যয় পরিহার করুন।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

উপার্জন বৃদ্ধির প্রচেষ্টা জোরদার করুন। ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। সাংগঠনিক কাজে ব্যস্ত থাকতে পারেন। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগ অব্যাহত রাখুন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

পিতৃস্বাস্থ্য ভালো যেতে পারে। সামাজিক কাজে অংশ নিতে পারেন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। কর্মপরিবেশ মোটামুটি অনুকূল থাকতে পারে।