Beta

সিঙ্গাপুরে মুক্তি পাচ্ছে ‘ঢাকা অ্যাটাক’

২১ অক্টোবর ২০১৭, ১৬:৪৮

মনির আহমদ (সিঙ্গাপুর থেকে)

দীপংকর দীপন পরিচালিত ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি এবার মুক্তি পাচ্ছে সিঙ্গাপুরে। দেশটির কার্নিভাল সিনেমাসে আসছে ৪ নভেম্বর স্থানীয় সময়  শনিবার রাত ৮টায় ও ৫ নভেম্বর রোববার দুপুর ৩টায় প্রদর্শিত হবে ছবিটি। বুগিজ ট্রেন স্টেশন-এর কাছে ১০০বিচ রোড, শো টাওয়ারের দ্বিতীয় তলায় অবস্থিত এই সিনেমা হল।

‘ঢাকা অ্যাটাক’ ছবির সিঙ্গাপুরের পরিবেশক রাদুগা প্রডাকশন অনলাইনে টিকেট সংগ্রহের জন্য carnivalcinemas.sg-তে এবং প্রয়োজনে অমিতাভ নাগ-এর ৯০০৬৩৯০৭ এই নম্বরে যোগাযোগ করার আহ্বান জানিয়েছেন। এ ছাড়া সরাসরি টিকেট সংগ্রহ করা যাবে। টিকেটের মূল্য নির্ধারণ করা হয়েছে $১৫ সিঙ্গাপুর ডলার।

এদিকে, রাদুগা প্রোডাকশন ৭ অক্টোবর সিঙ্গাপুরে বাণিজ্যিকভাবে প্রদর্শন করে ‘ভয়ংকর সুন্দর’ ছবিটি। সেই সময় ছবিটির প্রদর্শনের জন্য উদ্বোধন করেন সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মো. মোস্তাফিজুর রহমান। ‘ঢাকা অ্যাটাক’ প্রদর্শনের জন্য রাদুগা প্রোডাকশনের নেওয়া দ্বিতীয় ছবি।

রাদুগা প্রডাকশন থেকে অমিতাভ নাগ বলেন, ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি সিঙ্গাপুরে প্রদর্শনের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। আশা করছি, বাঙালিদের পাশাপাশি ইংরেজি সাব টাইটেল যুক্ত ছবিটি বিদেশিদেরও ভালো লাগবে।

গত ৬ অক্টোবর বাংলাদেশে মুক্তি পেয়েছে ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি। মুক্তির পরেই দর্শকের কাছে ছবিটি ব্যাপক প্রশংসা কুড়িয়েছে। পেয়েছে ঢাকাই চলচ্চিত্রের ব্যবসাসফল ছবির খেতাবও।

ছবিটি রচনা করেছেন সানী আনোয়ার। ছবিটিতে মূল চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ ও মাহিয়া মাহি। এর আগে তাঁরা একসঙ্গে অভিনয় করেছেন ‘অগ্নি’ আর ‘ওয়ার্নিং’ ছবিতে। ‘ঢাকা অ্যাটাক’ এ জুটির তৃতীয় ছবি।

ছবিটিতে আরো অভিনয় করছেন আলমগীর, আফজাল হোসেন, শতাব্দী ওয়াদুদ, এ বি এম সুমন, নওশাবা, তাসকিন রহমান প্রমুখ। ছবিটি প্রযোজনা করেছে স্প্ল্যাশ মাল্টিমিডিয়া।

দেশের বাইরে সিঙ্গাপুর ছাড়াও ছবিটি মধ্যপ্রাচ্য, যুক্তরাষ্ট্র ও কানাডায় মুক্তি পাচ্ছে বলে জানান দীপংকর দীপন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement