Beta

আইআইইউএম বিডি কমিউনিটি

ফুটসাল টুর্নামেন্ট চ্যাম্পিয়ন এফসি ব্রাদারহুড

০৬ মে ২০১৮, ১৩:১২

ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি মালয়েশিয়ায় (আইআইইউএম) অধ্যয়নরত বাংলাদেশি শিক্ষার্থী ও শিক্ষকদের সংগঠন আইআইইউএম বিডি কমিউনিটি ফুটসাল টুর্নামেন্ট-২০১৮ চ্যাম্পিয়ন হয়েছে এফসি ব্রাদারহুড।

আইআইইউএম ফুটসাল কোর্টে বিকেল ৪টা থেকে রাত ১১টা পর্যন্ত চলে এ টুর্নামেন্ট। আইআইইউএম বিডি কমিউনিটি আয়োজিত ফুটসাল টুর্নামেন্টে অংশ নেয় ১১টি দল। গ্রুপ পর্ব, কোয়ার্টার ফাইনাল ও সেমিফাইনালের হাড্ডাহাড্ডি লড়াই শেষে ফাইনালে খেলার সুযোগ পায় এফসি ব্রাদারহুড ও সিনিয়র ব্রাদার এফসি।

ফাইনালে সিনিয়র ব্রাদার এফসিকে ৩-০ গোলে হারিয়ে শিরোপা জিতে নেয় এফসি ব্রাদারহুড। খেলায় ম্যান অব দ্য টুর্নামেন্ট নির্বাচিত হন এফসি ব্রাদারহুডের ক্যাপ্টেন আরিফ খান। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আইআইইউএমের অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. খাইরুন্নেসা বিনতি ইব্রাহীম।

টুর্নামেন্ট উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করেন মুহাম্মাদ আবদুল লতিফ। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন জুবাইর রহমান, লিমন খান ও সজল ইসলাম। কমিটিতে আরো ছিলেন তানভীর আরেফিন, সাব্বির সালেহিন, সৈকত রেজা, সিবাত আল নিবরাস, আলামিন দেওয়ান, সাকিফ আহসান। এ ছাড়া উপস্থিত ছিলেন স্পন্সর প্রতিনিধি, আইআইইউএমে গবেষণারত পিএইচডি গবেষকসহ দুই শতাধিক শিক্ষার্থী।

খেলায় সার্বিক সহযোগিতা করে টু-ফাম ফ্যাশন, ট্র্যাভেল বুজার, রসনা বিলাস, মার্শাল টেক্স, রিলায়েবল কনসালট্যান্সি। খেলাটির মিডিয়া পার্টনার ছিল বিডি ইমিগ্রান্ট নিউজ।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement