Beta

মক্কার জাহেরে এনটিভির ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

০৯ জুলাই ২০১৮, ২০:৪৩

সৌদি আরবের মক্কা নগরীর আল-জাহেরে এনটিভির ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন অতিথিরা। ছবি : এনটিভি

কেক কেটে ও আলোচনা সভা করে এনটিভির ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে এনটিভির সৌদি আরবের মক্কার জাহের শাখা দর্শক ফোরাম। গতকাল রোববার মক্কা নগরীর আল-জাহেরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এনটিভি দর্শক ফোরাম জাহের শাখার সভাপতি মো. শাহ আলম ডিস্কোর সভাপতিত্বে ও এনটিভির মক্কা প্রতিনিধি কামাল পারভেজ অভির পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন মক্কা এনটিভি দর্শক ফোরামের প্রধান উপদেষ্টা মাওলানা রফিক আহমেদ।

বিশেষ অতিথি ছিলেন মক্কা এনটিভি দর্শক ফোরামের সভাপতি এইচএমপারভেজ মৃধা, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, মক্কা বিএনপির সিনিয়র সহসভাপতি জহির আহমেদ, রিপোর্টার্স অ্যাসোসিয়েশন অব ইলেকট্রনিক্স মিডিয়া সৌদি আরব পশ্চিমাঞ্চলের সভাপতি ও চ্যানেল আই-এর সৌদি আরব প্রতিনিধি সাংবাদিক এম ওয়াই আলা উদ্দিন ও এটিএন বাংলার প্রতিনিধি সাজিদুল ইসলাম।

বক্তারা বলেন, ‘সময়ের সাথে আগামী পথে’ স্লোগান নিয়ে দেশ- বিদেশের কোটি কোটি মানুষের আস্থা ও ভালোবাসায় ১৫ বছরের সাফল্যের শেষে ১৬ বছরে পা রেখেছে জনপ্রিয় টেলিভিশন চ্যানেল এনটিভি। এনটিভি শুরু থেকেই বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করে দেশ- বিদেশের অগণিত দর্শকের হৃদয়ে স্থান করে নিয়েছে। ১৬ বছরে পদার্পণে সুদূর সৌদি আরবের পবিত্র ভূমি মক্কা নগরী থেকে এনটিভি পরিবারে কর্মরত সব সাংবাদিক, দর্শক, কলা-কুশলীর সমন্বয়ে দৃঢ় প্রত্যয়ে আগামীতেও অগ্রযাত্রা অব্যহত থাকুক এটাই আমাদের প্রত্যাশা।

আলোচনা সভা শেষে এনটিভির ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন আগত অতিথিরা। এতে দলমত নির্বিশেষে প্রবাসীসহ কমিউনিটি নেতারা উপস্থিত ছিলেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement