Beta

সৌদি আরবের হাফার আল বাতেনে এনটিভির বর্ষপূর্তি উদযাপন

০৮ আগস্ট ২০১৯, ২০:৫২

সৌদি আরবের হাফার আল বাতেন প্রদেশে জনপ্রিয় টেলিভিশন এনটিভির ১৬তম বর্ষপূর্তি উদযাপন করেছে বাংলাদেশ জার্নালিস্ট ডেভেলপমেন্ট সোসাইটি সৌদি আরব শাখা। ছবি : এনটিভি

সৌদি আরবের হাফার আল বাতেন প্রদেশে জনপ্রিয় টেলিভিশন এনটিভির ১৬তম বর্ষপূর্তি উদযাপন করেছে বাংলাদেশ জার্নালিস্ট ডেভেলপমেন্ট সোসাইটি সৌদি আরব শাখা। এনটিভির সৌদি আরব প্রতিনিধি এবং সৌদি আরব বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা ও সভাপতি ফারুক আহমেদ চাঁন অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য দেন।

বাংলাদেশ জার্নালিস্ট ডেভেলপমেন্ট সোসাইটি সৌদি আরব শাখার সভাপতি সাংবাদিক ও লেখক এস আর সাইফুলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবী খায়রুজ্জামান খায়ের। প্রধান আলোচক ছিলেন শেখ আশরাফ। বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী শহীদুল ইসলাম ও আজগর আলী।

মাসুদ টাইগারের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আবদুল খালেক মিস্টার, জাহাঙ্গীর, আবদুল মোতালেব মজুমদার, সাইফুল আলম, ইদ্রিস গাজী দিদারসহ হাফার আল বাতেন এনটিভির দর্শক ফোরামের অনেকে।

অনুষ্ঠানে কেক কেটে এনটিভির জন্মদিনের সূচনা করা হয়। অতিথিরা এনটিভিকে দেশ ও জাতির সম্পদ উল্লেখ করে এর পাশে থাকার অঙ্গীকার করেন। অনুষ্ঠানে এনটিভির অব্যাহত সাফল্য চেয়ে বিশেষ দোয়া করা হয়। এর পর আগত অতিথিদের নৈশভোজে আপ্যায়ন করা হয়। বিপুল প্রবাসী বাংলাদেশি অনুষ্ঠানে অংশগ্রহণ  করেন।

Advertisement